Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jolly LLB 3 Update

অবশেষে হাত মেলালেন দুই উকিল! ‘জলি এলএলবি ৩’ ছবিতে জুটি বাঁধছেন আরশাদ ও অক্ষয়

২০১৩ সালে প্রথম ছবি। ২০১৭ সালে দ্বিতীয় ছবি। তার পর কেটে গিয়েছে প্রায় ছয় বছর। অবশেষে খবর মিলল ‘জলি এলএলবি ৩’-এর। খবর, আগামী বছর থেকেই শুরু হচ্ছে ছবির শুটিং।

Arshad Warsi and Akshay Kumar,

‘জলি এলএলবি ১’ ছবিতে আরশাদ ওয়ারসি (বাঁ দিকে)। ‘জলি এলএলবি ২’ ছবিতে অক্ষয় কুমার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৯:৩৩
Share: Save:

প্রথম ছবি মুক্তি পেয়েছিল আজ থেকে প্রায় ১০ বছর আগে। ছবিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি ও সৌরভ শুক্ল। ছবির নাম ছিল ‘জলি এলএলবি’। ‘কোর্টরুম ড্রামা’ ঘরানার এই ছবি যেমন প্রশংসিত হয়েছিল সমালোচকদের দ্বারা, তেমনই বক্স অফিসেও সাড়া জাগিয়েছিল সুভাষ কপূর পরিচালিত এই ছবি। ছবির সাফল্যে উৎসাহিত হয়ে দ্বিতীয় ভাগও তৈরি হয় ২০১৭ সালে। ‘জলি এলএলবি ২’ ছবিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার, হুমা কুরেশি, সায়নী গুপ্ত, অনু কপূরের মতো অভিনেতারা। তার পরে কেটে গিয়েছে প্রায় ছয় বছর। এত দিন পরে অবশেষে ‘জলি এলএলবি ৩’ ছবি নিয়ে মিলল জল্পনার জবাব।

প্রথম ও দ্বিতীয় ছবির পর এ বার আসতে চলেছে ‘জলি এলএলবি ৩’। ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবিতে মুখ্য চরিত্রে আরশাদ ওয়ারসি অভিনয় করলেও দ্বিতীয় ভাগে সেখানে তাঁর জায়গায় দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। তবে এ বার ‘জলি এলএলবি ৩’ ছবিতে বাদ পড়ছেন না কেউই। ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবির জন্য অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধছেন আরশাদ, জানালেন অভিনেতা নিজেই। শোনা যাচ্ছে, ছবিতে নাকি একে অপরকে টেক্কা দিতে চলেছে দুই উকিল। আগামী বছর থেকে শুরু হতে চলেছে ছবির শুটিং।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরশাদ জানান, ‘মুন্নাভাই ৩’ ছবি নিয়ে নাকি এখনও তেমন কথাবার্তা হয়নি। তবে ‘মুন্নাভাই ৩’ ছবি তৈরি হলে নাকি এক পায়ে রাজি তিনি। আরশাদ জানান, তিনি ছাড়াও সঞ্জয় দত্ত, রাজকুমার হিরানি, বিধু বিনোদ চোপড়া— সবাই এই ছবি বানাতে আগ্রহী। তবে সেই পরিকল্পনা কবে বাস্তবে রূপায়িত হবে, তা এখনই বলা যাচ্ছে না। শুধু ‘মুন্নাভাই ৩’ নয়, ‘গোলমাল ৫’ ছবির করার জন্যও মুখিয়ে রয়েছেন আরশাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arshad Warsi Akshay Kumar Jolly LLB 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE