Advertisement
০৫ মে ২০২৪
Munnabhai 3 Update

তীরে এসে ডুবল তরী? আশা জাগিয়েও ‘মুন্না ভাই ৩’ নিয়ে ধোঁয়াশা রেখে দিলেন আরশাদ ওয়ারসি

‘মুন্না ভাই এমবিবিএস’ এবং ‘লগে রহো মুন্না ভাই’। এই দুই ছবিতে জুটি বেঁধে কাজ করেছিলেন সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি। আশা ছিল তৃতীয় ছবিতেও ফিরবেন তাঁরা। আদৌ কি পূর্ণ হবে সেই আশা?

image of Arshad Warsi and Sanjay Dutta as Circuit and Munna Bhai.

সার্কিট এবং মুন্নাভাইয়ের চরিত্রে আরশাদ ওয়ারসি ও সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১১:৫২
Share: Save:

২০০৩ সালে ‘মুন্না ভাই এমবিবিএস’। ২০০৬ সালে ‘লগে রহো মুন্না ভাই’। এই দুই ছবির মাধ্যমে বলিউড পেয়েছিল জনপ্রিয় এক জুটিকে। সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি, তথা মুন্না ভাই ও সার্কিট। জয়-বীরু, কর্ণ-অর্জুনের পর মুন্নাভাই-সার্কিটের জুটি জায়গা করে নিয়েছিল দর্শক তথা অনুরাগীদের মনে। প্রথম এবং দ্বিতীয় ছবির সাফল্য ও জনপ্রিয়তার পরে দর্শক আশা করেছিলেন, খুব শীঘ্রই মুক্তি পাবে তৃতীয় ছবি। তা হয়নি। দীর্ঘ ১৬ বছর পরে ফের সেই আশা জাগিয়েছিলেন সার্কিট তথা আরশাদ নিজে। তবে এখন খবর, ফের ধোঁয়াশা তৈরি হয়েছে ‘মুন্না ভাই ৩’ ছবি নিয়ে।সম্প্রতি এক সাক্ষাৎকারে আরশাদ জানান, অদূর ভবিষ্যতে ‘মুন্না ভাই ৩’ ছবি না-ও তৈরি হতে পারে। আরশাদের মতে, ‘‘আমাদের পরিচালক রাজি ছবি করার জন্য, প্রযোজকও তৈরি। অভিনেতারাও ছবিতে অভিনয় করার জন্য এক পায়ে খাড়া। দর্শক মুখিয়ে রয়েছেন। তা সত্ত্বেও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে ‘মুন্না ভাই ৩’ ছবি তৈরি হবেই।’’ আরশাদ আরও বলেন, ‘‘রাজু (রাজকুমার হিরানি) আসলে খুবই খুঁতখুঁতে। তিনি এখনও পর্যন্ত মোট তিনটি চিত্রনাট্য লিখে ফেলেছেন। কিন্তু সেগুলো একটাও তাঁর নিজের মনে ধরছে না। রাজু নিজে চিত্রনাট্য নিয়ে ২০০ শতাংশ নিশ্চিত না হওয়া পর্যন্ত ছবি তৈরি হওয়া সম্ভব নয়। কিন্তু রাজু কখনও ছবির ক্ষেত্রে না-ও বলবেন না।’’

ইতিমধ্যেই খবর মিলেছে, ‘জলি এলএলবি ৩’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন আরশাদ। প্রথম ‘জলি এলএলবি’ ছবিতে উকিলের ভূমিকায় দেখা গিয়েছিল আরশাদকে। তার প্রায় দশ বছর পরে ফের ওই ফ্র্যাঞ্চাইজ়িতে ফিরতে চলেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE