Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Brahmastra

Ranbir-Deepika: ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-এর নতুন চমক দীপিকা, কোন চরিত্রে নায়িকা

‘কেসরিয়া’ গানে বুঁদ ‘রণলিয়া’ ভক্তেরা। তার মাঝেই এল সুখবর।

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে দীপিকা

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে দীপিকা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ২২:৩৪
Share: Save:

রণবীর-আলিয়া রসায়ন, আপাতত ‘কেসরিয়া’তে বুঁদ দর্শক মহল। তার মধ্যই এল আরও এক সুখবর। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-এ দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ছবির দ্বিতীয় পর্ব মূলত তৈরি হবে পৌরাণিক চরিত্র ‘মহাদেব’ এবং ‘পার্বতী’কে কেন্দ্র করে। ইতিমধ্যেই নায়িকা কে হবেন, তা চূড়ান্তও করে ফেলেছেন প্রযোজক-পরিচালক।

বলিউড সূত্রে খবর, ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় পার্টে তো দীপিকাকে দেখবেনই দর্শক, শুধু তাই নয় ‘ব্রহ্মাস্ত্র’র প্রথম পর্বেও অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে নায়িকাকে। যেখান থেকে শুরু দ্বিতীয় পর্বের গল্প। ভারতীয় পৌরাণিক কাহিনিকে আধুনিক ভাষ্যে দর্শকের সামনে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

অমিতাভ বচ্চন, রণবীর কপূর, আলিয়া ভট্ট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১ শিবা’ মুক্তি পেতে চলেছে আগামী ৯ সেপ্টেম্বর। প্রথম ছবি ঘোষণার সময়ই জানা গিয়েছিল, যে আরও দু’টি পার্টে আসবে অয়নের এই পৌরাণিক কাহিনি। যার প্রথম পর্বে আলিয়া-রণবীর চমক তো ছিলই, দ্বিতীয় চমক হল আলিয়া-রণবীরের সঙ্গে দীপিকার যোগদান। রণবীর ,আলিয়া, দীপিকা— ব্যক্তিগত জীবনেও তাঁরা বেশ ভাল বন্ধু। সেই বন্ধুত্বের ঝলকই এ বার অনস্ক্রিন দেখতে চলেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE