Advertisement
১১ ডিসেম্বর ২০২৩
Rajesh Khanna

Rajesh Khanna: রাজেশ খন্নার ১০ বছরের মৃত্যু বার্ষিকী, স্মৃতিতে ভাসলেন শর্মিলা ঠাকুর

প্রায় ১০ হয়ে গেল। তিনি আর নেই। রাজেশ খন্নার মৃত্যু বার্ষিকীতে স্মৃতির সাগরে ডুব দিলেন নায়িকা শর্মিলা।

রাজেশের স্মৃতিতে ভাসলেন শর্মিলা

রাজেশের স্মৃতিতে ভাসলেন শর্মিলা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ২১:৩১
Share: Save:

আনন্দ সিনেমার সংলাপ— ‘বাবুমশাই জীবন বড় হওয়ার দরকার, লম্বা নয়’।হ্যাঁ, তাঁর জীবন কতটা লম্বা ছিল তা বলা না গেলেও, কিন্তু বড় ছিল তা হলপ করে বলা যেতে পারে। কত মানুষের বাস ছিল সেখানে। রাজেশ খন্না। ১০ বছর হয়ে গেল তিনি আর নেই। কিন্তু রয়ে গিয়েছে হাজারো স্মৃতি।

অভিনেতার মৃত্যু বার্ষিকীতে শর্মিলা ঠাকুর ডুব দিলেন ৫০ বছর আগের স্মৃতিতে। রাজেশের ১০টি ছবির নায়িকা তিনি। রয়েছে বহু গল্প। স্মৃতি হাতড়ে তেমনই এক গল্প শোনালেন অভিনেত্রী।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “নায়ক সুলভ আচরণ তাঁর মধ্যে মোটেই ছিল না। তাঁর হাসিই অনেকের ভাল লাগার কারণ। নিজের সহ-অভিনেতাদের খুব দামি উপহারও দিতেন। অনেককে তো আবার বাড়িও কিনে দিয়েছিলেন। বিনিময়ে তিনিও অনেক কিছু প্রত্যাশা করতেন, আর সেখানেই তৈরি হত সমস্যা। ভুল বোঝাবুঝি।”

একসঙ্গে টানা ১৫টা হিট ছবি। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকেরা আপন করে নেয় তাঁকে। শোনা যায়, যে স্টুডিয়োতে তিনি শ্যুটিং করতেন, তার বাইরে মেয়েদের লম্বা লাইন থাকত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE