Advertisement
১১ মে ২০২৪
Tollywood

Gossip: টলিপাড়ায় আবারও বিচ্ছেদ, প্রেম ভাঙল জনপ্রিয় নায়িকার!

টলিউড ছেড়ে সদ্য পাড়ি দিয়েছেন বলিউডে। এর মধ্যে ব্যক্তিগত জীবনে ঝড় নায়িকার।

টলিপাড়ায় আবারও বিচ্ছেদ

টলিপাড়ায় আবারও বিচ্ছেদ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ২০:১৪
Share: Save:

টলিপাড়ায় আবারও বিচ্ছেদের সুর। তাঁর প্রেমের ক্ষেত্রে যে মা দুর্গা একদমই সহায় নয় তা এই কয়েক বছরে বেশ টের পেয়েছেন নায়িকা। তবে এই সম্পর্ক নিয়ে প্রথম দিন থেকেই মুখে কুলুপ তাঁর। ‘বেডরুম’-এর কথা প্রকাশ্যে আনতে কে-ই বা চায়। বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়ে মন দিয়ে বসলেন খোদ মালিককেই। কিন্তু তা নিয়ে কোনওদিনই কথা বলেননি। যদি নজর লেগে যায়। তবে একসঙ্গে পার্টি, জন্মদিন উদ্‌যাপন, ঘুরতে যাওয়া— পাশাপাশি দেখা গিয়েছে তাঁদের। না না কোনও ক্রস কানেকশনের জন্য বিচ্ছেদ নয়। নিন্দুকেরা বলছেন ব্যবসায়ী প্রেমিক এ বার সংসারে মন দিতে চেয়েছিলেন।

অনেক তো দূরে দূরে প্রেম হল, এ বার সোজা ছাদনাতলা। আর সেখানেই প্রেমের সুর বদলে গেল। সাত পাকে নায়িকা কিছুতেই বাধা পড়বেন না। তাঁর মন সায় দিল না। এখন তাঁর কাজের সময়। প্রেমিককে বিয়ে না করার এই ভুল সিদ্ধান্ত যদিও প্রথম নয়। টলিপাড়ার ইতিহাস বলছে আরও একজন নায়িকা এক পরিচালকের প্রেমে পড়েও তাঁকে বিয়ে করেননি নিজের কেরিয়ারের কথা ভেবে। পরিচালক চেয়েছিলেন সেই নায়িকাকেই বিয়ে করতে। পরিচালক এখন অবশ্য বিবাহিত এবং সু-প্রতিষ্ঠিত। সেই নায়িকা এখনও একা। খুঁজছেন তাঁর মনের মতো সঙ্গীকে। এই নায়িকাও সেই কাজের দোহাই দিয়ে বিয়ে করলেন না। আরব সাগরের পাড়ে নতুন কাজ পেয়ে তিনি মন দিয়েছেন কেরিয়ারে।

যোধপুরে অ্যাংরি ইয়ং ম্যানের সঙ্গে শ্যুটিংয়ে প্রবল ব্যস্ত। কেরিয়ারে মন দিতে গিয়ে প্রেমিককে বিয়ে করছেন না। তিনিও কি তাঁর এই সিদ্ধান্ত নিয়ে আফশোস করবেন? বলবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE