Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tollywood Actor

Tollywood Gossip: ‘বাবা’ বা ‘বেবি’ নয়, ‘ও’র সঙ্গে গোপনে জঙ্গলে নায়িকা!

টলিপাড়ায় ইতিমধ্যেই জমি শক্ত করে ফেলেছেন তিনি। প্রেমিক নায়কও বেশ পর পর কাজ করে যাচ্ছেন। তার মধ্যেই নতুন সম্পর্কের গুঞ্জন টলিপাড়ায়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৫:৪৭
Share: Save:

বেশ কিছু দিন হল তাঁর মন গাঁটছড়া বাঁধতে চাইছে। এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্নই ওঠে না। একটা সময় বিয়ে করে গুছিয়ে সংসার করছিলেন তিনি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রী বেশ অনেক দিনের জন্য বিয়ে করে দেশের বাইরেও উড়ে যান। তারপর শহরে ফিরে একের পর এক চমক। বড়পর্দা, ওটিটি থেকে ছোটপর্দা তাঁর জুড়ি মেলা ভার। এর মধ্যেই নতুন গুঞ্জন। নতুন প্রেমে মজেছেন নায়িকা। নায়কের সেটে নাকি তাঁর নিত্য আনাগোনা। এই তো দু’দিনের ছুটি নিয়ে দিব্যি কাজের ফাঁকে জঙ্গলে একসঙ্গে সময়ও কাটিয়েছেন তাঁরা। বলা যেতে পারে দিল খুশ করতেই কিছু দিনের বিরতি। শোনা যাচ্ছে এতটাই গভীর প্রেমে তাঁরা, যে ইতিমধ্যেই আইনের পথে বিচ্ছেদের মামলাও করে ফেলেছেন নায়িকা।

কিন্তু এখনও প্রকাশ্যে কিছুই আসেনি। তবে রোল, ক্যামেরা, অ্যাকশনের মধ্যে দিয়েই শুরু এই নতুন প্রেমের। শহরে আসার পর থেকে নিজের মতো করে সাজিয়েছিলেন বাড়ি। বন্ধুর সঙ্গে থাকছিলেন সেখানে। তখন থেকেই একটা প্রশ্ন ঘোরাফেরা করছিল, তবে কি শ্বশুরবাড়িতে কোনও সমস্যা? সামনে কিছুই আসেনি এত দিন। নিজেকে কাজেই মগ্ন রেখেছেন। তবে শুধু কাজ দিয়ে কি আর মন ভাল থাকে? তাই কি নিজের দিলকে খুশ করার জন্য বাবা বা বেবি নয়, শুধু ‘ও’কে নিয়ে প্রেমে মত্ত নায়িকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Boyfriend Vacation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE