Advertisement
২৭ এপ্রিল ২০২৪
John Abraham

‘পাঠান’-এ জনের চরিত্র নিয়ে পৃথক ছবির দাবি, উত্তর দিলেন অভিনেতা

পাঠানের মতোই জন আব্রাহাম অভিনীত জিম চরিত্রটি দর্শকের ভালবাসা কুড়োচ্ছে। অভিনেতাও জিমের প্রত্যাবর্তনে আশাবাদী।

photo of Bollywood Actor John Abraham

‘পাঠান’ ছবিতে জনের চরিত্রটি বড় পর্দায় চেটেপুটে উপভোগ করেছেন অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৭
Share: Save:

‘পাঠান’ ছবির সাফল্যের পিছনে শাহরুখ খানের ম্যাজিক রয়েছে। তবে বাদশার পাশাপাশি এই ছবিতে খলনায়কের চরিত্রে প্রশংসিত হয়েছেন জন আব্রাহাম। ছবিতে ‘পাঠান’ এবং জিমের দ্বৈরথ বড় পর্দায় চেটেপুটে উপভোগ করেছেন অনুরাগীরা। অনুরাগীদের তরফে দাবি উঠেছে, শুধুমাত্র জন অভিনীত ‘জিম’ চরিত্রটিকে নিয়ে একটি স্বতন্ত্র ছবি তৈরি হোক।

জন স্বয়ং এই চরিত্রে মজেছেন। তাঁর আশা, চরিত্রটিকে আবার ফিরিয়ে আনা হবে। জন বলেছেন, ‘‘প্রতি দিন সমাজমাধ্যমে অসংখ্য মেসেজ আসছে। সকলেই চরিত্রটাকে নিয়ে একটা আলাদা ছবি চাইছেন।’’ এই প্রসঙ্গেই তিনি জানান, ‘‘সাধারণত দর্শক নায়ককে পছন্দ করেন। কিন্তু, সেখানে খলনায়ককে তাঁরা পছন্দ করছেন বলে আমি আরও খুশি।’’

‘পাঠান’ ছবিতে জন অভিনীত চরিত্রটি মারা যায়। ছবিতে দেখা যায় ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর সঙ্গে সম্পর্ক নষ্টের পর, জিম ‘আউটফিট এক্স’ নামক এক আন্তর্জাতিক সন্ত্রাসবাদী দল তৈরি করে। তাই অনুরাগীরা জিম চরিত্রটার অতীত জীবন নিয়েই একটি পৃথক ছবির দাবি জানিয়েছেন। জনের কথায়, ‘‘চরিত্রটা আগে এক জন দক্ষ গুপ্তচর ছিল। সেটাও তো দর্শকের সামনে তুলে ধরা উচিত। তাই আশা করছি, প্রযোজকরা চরিত্রটাকে হয়তো ফিরিয়ে আনবেন।’’

এ দিকে বক্স অফিসে একের পর এক নজির গড়ে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। সোমবার পর্যন্ত ছবিটি দেশের বক্স অফিসে ৪২৩ কোটি টাকার ব্যবসা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

John Abraham Bollywood Actor pathan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE