Advertisement
১১ মে ২০২৪
Kartik Aaryan On His Mother

‘অকুতোভয় যোদ্ধার মতো লড়াই করেছ’! মায়ের ক্যানসার-যুদ্ধ নিয়ে আবেগপ্রবণ কার্তিক

বলিউডের উঠতি তারকা হলেও বাস্তব জীবনে মায়ের আদরের ছেলে কার্তিক আরিয়ান। নিজের সাফল্যে সবার আগে মায়ের জন্যই উপহার কেনেন বলিউডের ‘শেহজ়াদা’।

Bollywood actor Kartik Aaryan opens up about his mother’s battle with cancer.

ক্যানসারমুক্ত হয়েছেন মা, সমাজমাধ্যমে জানালেন কার্তিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ০৯:৫৪
Share: Save:

মাতৃদিবসের এখনও বাকি প্রায় এক সপ্তাহ। তার আগেই সুখবর পেলেন কার্তিক আরিয়ান। সেই সুখবর সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগও করে নিলেন বলিউড অভিনেতা। ক্যানসারের মতো মারণরোগকে জয় করেছেন তাঁর মা মালা তিওয়ারি। ক্যানাসারের সঙ্গে লড়াইয়ে মায়ের সাহসকে কুর্নিশ জানিয়েছেন কার্তিক। অকুতোভয় যোদ্ধার মতো মারণরোগের সঙ্গে লড়াই করে সেই লড়াই জিতেছেন তিনি, সমাজমাধ্যমের পাতায় জানান কার্তিক।

বলিউডের উঠতি তারকা হলেও মায়ের আদরের ছেলে কার্তিক আরিয়ান। নিজের সাফল্যে সবার আগে মায়ের জন্য উপহার কেনার কথা ভাবেন তিনি। মায়ের জন্মদিনের উপহার হিসাবে কয়েক বছর আগেই তাঁকে প্রায় ৪৫ কোটি টাকা দিয়ে একটি মিনি কুপার গাড়ি কিনে দিয়েছিলেন কার্তিক। সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছিলেন সেই ভিডিয়ো। শুক্রবার ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কার্তিক লেখেন, ‘‘কিছু সময় আগে হঠাৎ মায়ের ক্যানসার ধরা পড়ে। ক্যানসার আমাদের পরিবারকে তছনছ করে দিতে চেয়েছিল। পরিস্থিতির কাছে প্রায় নিরুপায় ছিলাম আমরা। ভীষণ অসহায় লাগছিল। কিন্তু ইচ্ছাশক্তি, সহ্য করার ক্ষমতা আর কখনও হাল না ছাড়ার মনোভাব রয়েছে আমার মায়ের মধ্যে। একজন নির্ভীক সৈনিকের মতো লড়েছেন তিনি। ক্যানসারের ভয়ের থেকেও অনেক বড় বোধহয় সাহস। এই সাহসের উপর ভর করেই অনেক যুদ্ধ জয় করে ফেলা যায়। আমার মা সব সময় কিছু না কিছু শিক্ষা দেন। প্রতিদিন আমরা শিখি মায়ের কাছ থেকে। আমি, আমার পরিবার, মাকে দেখি আর এখনও বিশ্বাস করি, ভালবাসার থেকে বড় শক্তি আর কোনও কিছু হয় না।’’ ক্যানসারের সঙ্গে অকুতোভয় যোদ্ধার মতো লড়াই করে সেই লড়াই জিতেছেন কার্তিকের মা মালা তিওয়ারি। মায়ের সুস্থ হয়ে ওঠার জন্য যতটা খুশি অভিনেতা, মায়ের সাহসিকতার জন্য তার থেকেও বেশি গর্বিত।

গত বছর জাতীয় ক্যানসার সচেতনতার মাসে মুম্বইয়ের এক হাসপাতালে ক্যানসার-বিজয়ীদের সঙ্গে সময় কাটিয়েছিলেন কার্তিক আরিয়ান। তখনই নিজের মায়ের ক্যানসারের সঙ্গে লড়াই নিয়ে মুখ খুলেছিলেন কার্তিক। প্রায় পাঁচ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন তাঁর মা। অবশেষে এসেছে জয়। মায়ের এই জয়ে আনন্দিত ও গর্বিত বলিউডের ‘শেহজ়াদা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE