Advertisement
০৪ মে ২০২৪
Malaika Arora

অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে মালাইকা? ধোঁয়াশা কাটালেন নায়িকা স্বয়ং

ফের বলিপাড়ায় বিয়ের সানাই? মালাইকা অরোরার একটি পোস্ট। সকাল থেকে জল্পনা তুঙ্গে। অবশেষে উত্তর দিলেন নায়িকা নিজেই।

 ধোঁয়াশা দূর করলেন মালাইকা।

ধোঁয়াশা দূর করলেন মালাইকা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৭:২০
Share: Save:

হাসিমুখে কপালে হাত দিয়ে খুশি মনে পোজ় দিয়েছেন মালাইকা অরোরা। আর সঙ্গে লেখা,“আমি হ্যাঁ বললাম।” সকাল সকাল মালাইকার এই পোস্ট দেখে জল্পনা শুরু। তবে কি আবারও বলিপাড়ায় বিয়ের সানাই? না, কিছুই বোঝা যাচ্ছিল না। কিন্তু সকলের শুভেচ্ছাবার্তায় সময় বাড়ার সঙ্গে সঙ্গে জল্পনাও হচ্ছিল জোরালো। বেলা বাড়তেই সব ধোঁয়াশা কাটল। সামনে এল সত্যি।

অনুরাগীদের বেশি ক্ষণ অপেক্ষা করাননি নায়িকা। অর্জুন কপূরের সঙ্গে মালাইকার বিয়ের জাল যখন বুনতে শুরু করেছেন সকলে, তখনই চমকে দিলেন নায়িকা। অভিনেত্রীর আগের পোস্টে অনেকেই তাঁর আঙুলে আংটিও খুঁজতে শুরু করেছিলেন। তবে এমন কিছুই হচ্ছে না। তা হলে হচ্ছেটা কী?

কোনও বিয়ের খবর নয়। আসলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’। যা দেখা যাবে ‘ডিজ়নি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। সেই শোয়ের জন্যই যে ‘হ্যাঁ’ বলেছেন তিনি। সেই কথাই স্পষ্ট করলেন অভিনেত্রী। লিখলেন, “আমি হ্যাঁ বললাম। আমার নতুন রিয়্যালিটি শো আসছে। যেখানে ব্যক্তি মালাইকাকে এই ভাবে প্রথম বার দেখবেন আপনারা। আপনারা এত ক্ষণ কী ভাবছিলেন? অপেক্ষা করুন।” ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE