• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘উনি আমায় টপ খুলে ফেলতে বলেছিলেন’, প্রৌঢ় প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

Malhaar Rathod
মল্লার রাঠৌর।

বলিউডে আবারও #মিটু বিতর্ক। ৬৫ বছরের এক ফিল্ম প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সিনে দুনিয়ার পরিচিত মুখ মডেল-অভিনেত্রী মল্লার রাঠৌরের। সম্প্রতি এক সংবাদ সংস্থাকে মল্লার জানিয়েছেন, সালটা ২০০৮। তখন তিনি টিনএজার। সবে কেরিয়ার শুরু করেছেন। মুম্বইয়ে ছোটখাট ব্রেকও মিলছে তাঁর। এমনই সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন মল্লারের। কিন্তু দেখা করতে গিয়েই তাঁকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে।

মল্লার জানিয়েছেন, রোল দেওয়ার অছিলায় ওই প্রযোজক নাকি মল্লারের শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন। শুধু তাই নয় রোল পেতে গেলে মল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন সেই ব্যক্তি। মল্লারের কথায়, “উনি বলেন আমার জন্য একটি চরিত্র উনি ভেবেছেন। একই সঙ্গে এ-ও বলেন চরিত্রটি করতে গেলে আমায় টপ খুলে ফেলতে হবে।” যদিও সেই প্রযোজকের নাম উল্লেখ করেননি মল্লার।

ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কী করবেন কিছুই বুঝতে পারেননি প্রথমে, জানিয়েছেন অভিনেত্রী নিজেই। এখন অবশ্য বলিউডে বেশ ভালই পরিচিত লাভ করেছেন মল্লার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাঁকে।

আরও পড়ুন-অজয়কে বিয়ে করতে চাই শুনে বাবা চার দিন কথা বলেননি: কাজল

 বলিউডে কাস্টিং কাউচের ঘটনা যে মিথ্যা নয় তার প্রমাণ বারেবারেই পাওয়া গিয়েছে। ইন্ডাস্ট্রির বাইরে থেকে যারা সেখানে স্বপ্ন পূরণ করতে যান তাঁদের অনেককেই গ্ল্যামার জগতে প্রতিষ্ঠা দেওয়ার শর্ত দিয়ে ফায়দা তোলার অভিযোগ বারেবারেই শোনা গিয়েছে। কাস্টিং কাউচের শিকার যে শুধু মহিলারাই হয়েছেন এমনটা ভাবা ভুল। পুরুষ, তৃতীয় লিঙ্গের ব্যক্তিদেরও সম্মুখীন হতে হয়েছে এমন ঘটনার। এদের মধ্যে কেউ সাহস করে এগিয়ে এসে অভিযোগ জানিয়েছেন আবার কেউবা ভয়ে-আতঙ্কে চুপ করে গিয়েছেন। অনু মালিক থেকে শুরু করে গণেশ আচার্য, নানা পটেকরের বিরুদ্ধেও একাধিক বার উঠেছে #মিটু অভিযোগ।

আরও পড়ুন-হ্যান্ডশেকের অছিলায় সারাকে জোর করে চুমু ভক্তর! নিন্দায় নেটিজেনেরা

দেখুন মল্লারের কিছু ইনস্টা পোস্ট 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Repost by @reposta.app_ ——— I have no idea what I'm doing 👩‍🍳

A post shared by Malhaar Rathod (@malhaar_rathod) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন