Advertisement
০৫ মার্চ ২০২৪
Pooja Hegde leaves set

মহেশ বাবুর নায়িকা আর নন পূজা? ছবির সেটে হঠাৎ রদবদল, কী করলেন অভিনেত্রী?

কাজের চুক্তি সই করে সেটি মাঝপথে ভেঙে বেরোতে মোটেই পছন্দ করেন না পূজা। পরিচালক এবং প্রযোজকদের সঙ্গেও খুব মধুর ভাবে রফা হয়নি তাঁর শেষমেশ। শোনা যাচ্ছে, মহেশ বাবুর নায়িকা হচ্ছেন অন্য কেউ।

Bollywood actor Pooja Hegde walks out of Mahesh Babu’s Guntur Kaaram

পূজা হেগড়ে। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ২১:১১
Share: Save:

ইন্ডাস্ট্রিতে এসেছেন ন’বছর হল। বলিউডে এবং দক্ষিণে বেশ কিছু বড় বাজেটের ছবিতে অভিনয় করে পরিচিত মুখ হয়ে উঠেছেন পূজা হেগড়ে। সকলেই জানতেন, মহেশ বাবুর সঙ্গে এর পর ‘গুন্টুর কারম’-এ দেখা যাবে পূজাকে। নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। কিন্তু এক সংবাদমাধ্যম সূত্রে হঠাৎ জানা যাচ্ছে, ত্রিভিকারম শ্রীনিবাস পরিচালিত সেই ছবি থেকে বাদ পড়েছেন পূজা।

ঠিক কী ঘটেছিল স্পষ্ট নয়। তবে শোনা গিয়েছে, নির্মাতাদের সিদ্ধান্ত অনুযায়ীই নায়িকা বদল হয়েছে সম্প্রতি। দক্ষিণের অভিনেত্রী শ্রীলীলা নাকি পূজার জায়গা নিয়েছেন। তিনিই হবেন মহেশ বাবুর নায়িকা। তবে কোনও মন কষাকষি বা অপ্রিয় ঘটনা এর নেপথ্যে নেই বলেই জানা যায়। চিত্রনাট্যে অনেক বদল করতে হয়েছে ইতিমধ্যে। এতেই ছবির কাজ শুরু করতে বিলম্ব হওয়ায় নাকি পূজার সঙ্গে সময় মিলছিল না। ‘কিসি কা ভাই কিসি কা ভাই’-এর অভিনেত্রী এর পর ‘গুন্টুর কারম’-এর সেট ছেড়ে বেরিয়ে যান। যদিও আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করেননি নির্মাতারা।

নির্মাতাদের ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি বলেন, “অনেক ভাবনাচিন্তার পরও উপায় হচ্ছে না দেখে পূজা হেগড়ে এই ছবির কাজ ছেড়ে দেন। সময় মিলছিল না একেবারেই। হাতে অন্য ছবির কাজ এসে পড়েছিল তাঁর।” জুন থেকে ডিসেম্বর অবধি দম ফেলার ফুরসত নেই পূজার। তাঁর হাতে একের পর এক কাজ। চুক্তিতে সই করা হয়ে গিয়েছে সব ক’টিরই। ‘গুন্টুর কারম’-এর কাজ শুরু হতে দেরি হওয়ায় মুশকিলে পড়েছিলেন তিনি।

সূত্রের খবর, কাজের চুক্তি সই করে সেটি মাঝপথে ভেঙে বেরোতে মোটেই পছন্দ করেন না পূজা। পরিচালক এবং প্রযোজকদের সঙ্গেও খুব মধুর ভাবে রফা হয়নি তাঁর শেষমেশ। সেই তিক্ততার রেশ নিয়েই অন্য কাজে ফিরে যাবেন অভিনেত্রী। বেশ কিছু তেলুগু এবং হিন্দি ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE