Advertisement
১৮ জুলাই ২০২৪
Virat Kohli biopic

বিরাটের বায়োপিকে কোহলির চরিত্রে কাকে পছন্দ? জানিয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার

ক্রীড়া ব্যক্তিত্বদের বায়োপিক দেখতে পছন্দ করেন দর্শক। বিরাট কোহলির চরিত্রে কে মানানসই? জানালেন দীনেশ কার্তিক।

Bollywood actor Ranbir Kapoor best suited to play Virat Kohli in his biopic reveals Dinesh Karthik

বিরাট কোহলি-দীনেশ কার্তিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৮:২৫
Share: Save:

বলিউডে ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে একাধিক বায়োপিক তৈরি হয়েছে। এর আগে দর্শক পর্দায় এমএস ধোনি, মিলখা সিংহ, মেরি কম-এর বায়োপিক দেখেছেন। সম্প্রতি, প্যারা অলিম্পিক্সে দেশের প্রথম সোনাজয়ী ক্রীড়াবিদ মুরলিকান্ত পেটকরের বায়োপিক ‘চন্দু চ্যাম্পিয়ন’-এ অভিনয় করেছেন কার্তিক আরিয়ান।

বিরাট কোহলি দেশের অন্যতমন সফল ক্রিকেটার। ধোনির পর তাঁর বায়োপিক নিয়েও চর্চা অব্যাহত। তবে বিরাটের চরিত্রে কে অভিনয় করবেন, এ বার সে প্রসঙ্গে পরামর্শ দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক।

Bollywood actor Ranbir Kapoor best suited to play Virat Kohli in his biopic reveals Dinesh Karthik

রণবীর কপূর। ছবি:সংগৃহীত।

সম্প্রতি, টি টোয়েন্টি বিশ্বকাপের একটি আলোচনা চক্রে সুপার ৮-এ ভারতের রপণকৌশল প্রসঙ্গে নিজের মতামত দেন কার্তিক। তিনি দেশের একাধিক ক্রিকেটারের বায়োপিক প্রসঙ্গে কথা বলেন। বিরাটের বায়োপিকের জন্য তিনি বেছে নেন রণবীর কপূরকে। কার্তিকের কথায়, ‘‘রণবীর খুব ভাল অভিনয় করবেন।’’ একই সঙ্গে শিখর ধাওয়ানের বায়োপিকের জন্য তাঁর পছন্দ অক্ষয় কুমারকে। অন্য দিকে সূর্যকুমার যাদবের ক্ষেত্রে তাঁর পছন্দ পরেশ রাওয়াল বা সুনীল শেট্টিকে। এক্ষেত্রে তিনি অবশ্য সূর্যের কৌতূকবোধের দিকে জোর দিয়েছেন।

এখানেই শেষ নয়। হার্দিক পাণ্ড্যের অফুরান এনার্জির কথা মাথায় রেখেই কার্তিক বেছে নিয়েছেন রণবীর সিংহকে। অন্য দিকে যশপ্রীত বুমরার ক্ষেত্রে প্রাক্তন অলরাউন্ডারের পছন্দ রাজকুমার রাও। আর নিজের বায়োপিক তৈরি হলে সেখানে কোন অভিনেতাকে সবচেয়ে ভাল মানাবে। এক্ষেত্রে কার্তিক বলেছেন বিক্রান্ত ম্যাসের নাম। কারণ তাঁর সঙ্গে যে বিক্রান্তের চেহারার সাদৃশ্য রয়েছে, সে কথা নিজ মুখেই স্বীকার করেছেন কার্তিক।

রণবীর এই মুহূর্তে ‘রামায়ণ’-এর শুটিংয়ে ব্যস্ত। এর পর তিনি সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘লভ অ্যান্ড ওয়ার’ ছবির প্রস্তুতি শুরু করবেন। এই ছবিতে রণবীর ছাড়াও থাকছেন ভিকি কৌশল, আলিয়া ভট্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Dinesh karthik Ranbir Kapoor biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE