Advertisement
১৯ জুলাই ২০২৪
Sandhya Roy

পাঁচ দিন পরেও হাসপাতালে সন্ধ্যা, কেমন আছেন অভিনেত্রী, জানাচ্ছে আনন্দবাজার অনলাইন

নতুন করে শারীরিক অবস্থার অবনতি হয়নি। স্থিতিশীল সন্ধ্যা রায়। তবে কবে তিনি ছুটি পাবেন, সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয়নি।

Image Of Sandhya Roy

স্থিতিশীল সন্ধ্যা রায়। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৭:২০
Share: Save:

ভাল আছেন সন্ধ্যা রায়। নতুন করে শারীরিক অবস্থার আর কোনও অবনতি হয়নি। হাসপাতাল কর্তৃপক্ষ আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানিয়েছেন। গত শনিবার বুকে অস্বস্তি নিয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ছিল শ্বাসকষ্টও। সঙ্গে সঙ্গে তাঁকে জরুরি বিভাগে ভর্তি করে নেওয়া হয়। রক্তপরীক্ষার পাশপাশি অন্য জরুরি পরীক্ষানিরীক্ষাও করা হয়।

বুধবার হাসপাতাল কর্তৃপক্ষ আরও জানিয়েছেন, জরুরি বিভাগে থাকলেও ভেন্টিলেশনে নেই তিনি। বুক ধড়ফড়ানি বা শ্বাসকষ্টের সমস্যাও আপাতত নিয়ন্ত্রণে। কৃত্রিম ভাবে অক্সিজেন দেওয়ার প্রয়োজন হচ্ছে না। খাওয়াদাওয়াও করছেন স্বাভাবিক ভাবে। কথাও বলছেন অল্প। তবে প্রবীণ অভিনেত্রীর পরিবারের সদস্যেরা চাইছেন না, এখনই তিনি বেশি কথা বলুন। এমনকি, তাঁর স্বাস্থ্যের খবর প্রকাশিত হোক, তা-ও চাইছেন না তাঁরা। তাই খুব বেশি মানুষ প্রাক্তন সাংসদকে দেখতে আসেননি।

যদিও পরিস্থিতি স্থিতিশীল হলেও এখনই তাঁকে ছাড়া হচ্ছে না বলেই জানানো হয়েছে। আরও কয়েক দিন চিকিৎসকদের নজরদারিতে থাকবেন তিনি। তার পর সন্ধ্যার ছুটির বিষয়টি নিয়ে ভাবা হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Roy Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE