Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Raqesh Bapat

দুবাইয়ের হাসপাতালে ভর্তি ‘বিগ বস্’ খ্যাত রাকেশ বাপট, কী হয়েছে অভিনেতার?

হাসপাতালে আইসিইউ এর বিছানায় শুয়ে ছবি দিলেন অভিনেতা রাকেশ বাপট। অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ।

Bollywood actor Raqesh bapat

অভিনেতা রাকেশ বাপট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৯:০৮
Share: Save:

‘বিগ বস্‌’-এর ঘরে শমিতা শেট্টির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা রাকেশ বাপট। যদিও শো শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সম্পর্কে ইতি টানেন এই যুগল। স্ত্রী ঋদ্ধি ডোগরার সঙ্গে বিচ্ছেদের পর আপাতত ‘সিঙ্গল’ রাকেশ। এ দিকে হঠাৎই দুবাইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আইসিইউ-এর বিছানায় শুয়ে ছবি দিলেন অভিনেতা। স্বাভাবিক ভাবেই অভিনেতার এই ছবি দেখে চিন্তায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

Raqesh Bapat

আইসিইউ-এর বিছানায় শুয়ে রয়েছেন অভিনেতা রাকেশ বাপট। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার রাকেশ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানেই দেখা যায়, অভিনেতাকে চ্যানেলের মাধ্যমে আইভি ফ্লুইড দেওয়া হচ্ছে। অনুরাগীদের তাঁর জন্য প্রার্থনা করতে অনুরোধ করেন অভিনেতা। তবে ঠিক কী কারণে তাঁকে হাসপাতালে ভর্তি হয়ে হয়েছে, প্রথমে তা খোলসা করেননি রাকেশ। অবশেষে বুধবার শারীরিক অসুস্থতা প্রসঙ্গে নীরবতা ভাঙলেন রাকেশ। তিনি জানান, দুবাইয়ে একটি ছবির শুটিং করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন। তার পর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

রাকেশ বলেন, ‘‘এখানকার প্রচণ্ড গরমে আমার ‘হিট স্ট্রোক’ হয়েছে। দুবাইয়ে একটি প্রোজেক্টের শুটিং করতে গিয়ে এই ঘটনা ঘটেছে।’’ এরই সঙ্গে তিনি বলেছেন, ‘‘আমাকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছে। আশা রাখছি, দ্রুত সুস্থ হয়ে উঠে কাজে ফিরব। তার পর দেশে ফিরব। আমার জন্য প্রার্থনা করবেন।’’ বিগত কয়েক দিন ধরেই দুবাইয়ের তাপমাত্রা ঊর্ধ্বমুখী। পারদ ছুঁয়েছে প্রায় ৪৯ ডিগ্রি সেলসিয়াস। গরমে কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা, তবে বিষয়টি খুব গুরুতর নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE