Advertisement
২১ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

হাতে গোলাপের তোড়া, বিমানবন্দরে হাঁটু মুড়ে বসে প্রেম নিবেদন অনুরাগীর! কী জবাব দিলেন শ্রদ্ধা?

বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। অনুরাগীরা তাঁকে চোখে হারান। সম্প্রতি বিমানবন্দরেই তাঁকে এক ঝাঁক গোলাপ ফুল দিয়ে প্রেম নিবেদন করে বসলেন এমন এক অনুরাগী!

Shraddha Kapoor

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৭:৫২
Share: Save:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। প্রায় এক দশক আগে বলিউডে পা রেখেছিলেন ‘আশিকি ২’ ছবির মাধ্যমে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। ছবিতে আদিত্য রায় কপূরের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শ্রদ্ধা কপূর। তার পরে প্রায় ১১ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন শ্রদ্ধা। নায়িকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। ‘স্ত্রী’, ‘এক ভিলেন’, ‘ওকে জানু’, ‘ছিঁছোড়ে’-র মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ‘হায়দর’, ‘হাসিনা পার্কার’-এর মতো অন্য ধারার ছবিতেও কাজ করেছেন শ্রদ্ধা। বাস্তব জীবনে তাঁর মিষ্টি স্বভাবের জন্য অনুরাগীরা তাঁকে প্রায় চোখে হারান। সম্প্রতি বিমানবন্দরে তাঁকে প্রেম নিবেদন করে বসলেন এমনই এক অনুরাগী। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।

বিমানবন্দরে প্রবেশ করার জন্য তখন সবে মাত্র গাড়ির বাইরে পা রেখেছেন শ্রদ্ধা। বিমানবন্দরের সামনে তখন চিত্রগ্রাহীদের ভিড়। হঠাৎ করেই শ্রদ্ধার সামনে এসে হাঁটু মুড়ে বসে পড়লেন এক অনুরাগী। হাতে তাঁর লাল গোলাপের তোড়া। রীতিমতো বলিউডের ধাঁচে নায়িকাকে প্রেম নিবেদন করলেন ওই অনুরাগী। তাঁর সঙ্গে একাধিক ছবিও তুললেন অভিনেত্রী। তবে তার পর আর গোলাপ ফুলের তোড়ার দিকে ঘুরেও তাকালেন না তিনি। ফুলের ওই তোড়া ফেলে রেখেই এগিয়ে গেলেন শ্রদ্ধা। ভালবেসে তাঁকে ফুলের তোড়া উপহার দিয়েছিলেন ওই অনুরাগী, আর শ্রদ্ধা পাত্তাই দিলেন না সেই উপহারকে। তথাকথিত মিষ্টি অভিনেত্রীর এমন আচরণ দেখে কিছুটা অবাকই হয়েছেন নেটাগরিকরা। যদিও অভিনেত্রীর অনুরাগীদের দাবি, তাড়া থাকার কারণেই হয়তো ফুলের তোড়া নিয়ে যেতে ভুলে গিয়েছেন শ্রদ্ধা।

আপাতত ‘স্ত্রী ২’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শ্রদ্ধা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী’। প্রথম ছবির সাফল্যের পরে চলতি বছর থেকে কাজ শুরু হয়েছে ‘স্ত্রী ২’-এর। প্রথম ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। পাঁচ বছর পরে সম্প্রতি চান্দেরিতে শুরু হয়েছে ‘স্ত্রী ২’ ছবির শুটিং। সমাজমাধ্যমের পাতায় গত মাসে একটি ভিডিয়ো পোস্ট করে সেই খবরই জানিয়েছিলেন রাজকুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE