ফিরছেন চুলবুল পাণ্ডে। ফিরছেন সলমন খান। পুলিশ পেশাটিকে বলিউডের পর্দায় একেবারে অন্যরকমভাবে নিয়ে এসেছিলেন সলমন। এবার সেই পথেই হাঁটতে চলেছেন ‘ভাইজান’। বড় পর্দায় আসছে দাবাং ৩।

ছবিটির শুটিং শুরু হচ্ছে এপ্রিল মাস থেকেই। এই বিষয়ে ছবির প্রযোজক আরবাজ খান বলেন, ‘‘দাবাং ৩ ছবিটি ফ্লোরে আসছে খুব তাড়াতাড়ি।’’

ছবিতে সলমন খান তো থাকছেনই। তবে এবার রয়েছে অন্য চমক। ছবিটি কে পরিচালনা করছেন জানেন? প্রভু দেবা।

প্রায় ১০ বছর পর ফের সলমন-প্রভু দেবা জুটির চমক দেখার জন্য দর্শকদের যে উৎসাহ থাকবেই, এ নিয়ে কোনও সন্দেহ নেই।২০০৯ সালে সলমন ও প্রভু দেবা কাজ করেছিলেন ‘ওয়ান্টেড’ ছবিতে। সেই ছবিও বক্স অফিসে সাফল্য পায়।

আরও পড়ুন: রাকেশ রোশন কখনও অমিতাভের সঙ্গে কাজ করতে চান না, কেন জানেন?​

তবে খাকি উর্দি পরে ফ্লোরে নামার আগে সলমনের হাতে রয়েছে আলি আব্বাস জাফরের ছবি ‘ভরত’। ৫০ ও ৬০ দশকের দিল্লিকে স্টুডিয়োতে পুর্ননির্মাণ করা হচ্ছে।

২০১০ সালে ‘দাবাং’-এর প্রথম ছবিটি পরিচালনা করেছিলেন অভিনব কাশ্যপ। জাতীয় পুরস্কারও পেয়েছিল ছবিটি। সবচেয়ে জনপ্রিয় ছবির বিভাগে ছবিটি সম্মানিত হয়।

আরও পড়ুন: শারীরিক অত্যাচার করত প্রেমিক, মুখ খুললেন অভিনেত্রী

 

সলমন খান ও প্রভু দেবা।

‘দাবাং ৩’ ছবিটি নয়ডার এক পুলিশ অফিসারের জীবনের গল্প নিয়েই তৈরি হচ্ছে, এমনটা রটলেও তা নিয়ে আরবাজ খান এখনই কিছু স্পষ্ট করেননি। তবে সলমন-প্রভু দেবা জুটির কামব্যাক ছবি নিয়ে উৎসাহ বাড়ছেই।

ছবিতে সলমন ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিংহ, মাহি গিল, টিনু আনন্দ।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)