Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

অনুরাগীদের জন্য বিশেষ পার্টি শাহরুখের, শুভেচ্ছাবার্তা বুর্জ খলিফায়

একেই বলে বাদশাহি জন্মদিন! শাহরুখ খানের দিন কাটল অনুরাগীদের মধ্যে। দিনের শেষে সকলের ভালবাসা পেয়ে আপ্লুত ‘রোম্যান্সের রাজা’।

অনুরাগীদের সামনে পরিচিত মেজাজে শাহরুখ।

অনুরাগীদের সামনে পরিচিত মেজাজে শাহরুখ। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৩:৩৯
Share: Save:

আকাশছোঁয়া প্রত্যাশাকে বুকে বেঁধেই শাহরুখ খানের এক একটা দিন কাটে। বুধবার ৫৭তম জন্মদিনে অনুরাগীদের তাই নিরাশ করলেন না শাহরুখ। মঙ্গলবার মধ্যরাতে প্রথমে তিনি ‘মন্নত’-এর বারান্দায় আসেন, দর্শন দেন অগণিত অনুরাগীকে। কিন্তু তাতেও বাড়ির সামনে জনতার ভিড় কমেনি। তাই বুধবার আরও এক বার অনুরাগীদের সামনে আসেন তিনি। পরনে ছিল সাদা টি-শার্ট এবং ডেনিম জিন্‌স। ভক্তদের সামনে রেখে তোলা সেলফি পরে তিনি সমাজমাধ্যমেও পোস্ট করেছেন। স্বাভাবিক ভাবেই এই জোড়া দর্শনে আপ্লুত অভিনেতার অনুরাগীরা।

অনুরাগীদের সঙ্গে কেক কাটছেন শাহরুখ।

অনুরাগীদের সঙ্গে কেক কাটছেন শাহরুখ। ছবি: সংগৃহীত

এখানেই শেষ নয়, বলিউড বাদশার তরফে অনুরাগীদের জন্য অপেক্ষা করছিল আরও এক চমক। অভিনেতার নির্বাচিত ফ্যান ক্লাবের সদস্যদের জন্য বুধবার সন্ধ্যায় মুম্বইতে একটি বিশেষ পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ। অনুষ্ঠানের নাম রাখা হয়েছিল ‘এসআরকে ডে’। অনুরাগীদের পারফরম্যান্স ছাড়াও এই অনুষ্ঠানে পারফর্ম করেন স্বয়ং শাহরুখও। মঞ্চে ‘ছঁইয়া ছঁইয়া’ গানের সঙ্গেও পা মেলাতে দেখা যায় তাঁকে। বিভিন্ন ফ্যান ক্লাবের সৌজন্যে সেই ভিডিও নিমেষে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অনুরাগীদের সঙ্গে জন্মদিন পালন করতে কেক কাটেন তিনি। কেকের উপর ইংরেজিতে লেখা ছিল ‘এস আর কে’। তখন তাঁর পাশে ছিলেন অভিনেতার ছায়াসঙ্গী ম্যানেজার পূজা দাদলানি। এই অনুষ্ঠানে ফ্যানদের প্রশ্নের উত্তরও দিতে দেখা গিয়েছে শাহরুখকে।

এ দিকে বুধবার শাহরুখের জন্মদিন উপলক্ষে আরও এক বার সেজে উঠল বিশ্বের উচ্চতম বাড়ি, দুবাইয়ের বুর্জ খলিফা। অভিনেতার ছবি-সহ বাড়ির গায়ে ভেসে উঠল জন্মদিনের শুভেচ্ছাবার্তা, ‘শুভ জন্মদিন শাহরুখ। শুভ জন্মদিন পঠান। আমরা তোমাকে ভালবাসি’। আবহে তখন বাজছে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-এর বিখ্যাত গান ‘তুঝে দেখা তো ইয়ে জা না সনম’। উল্লেখ্য, জন্মদিনেই শাহরুখের নতুন ছবি ‘পঠান’-এর টিজ়ার প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE