Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Vikram Gokhale

বিক্রমের শারীরিক অবস্থার অবনতি, ভেন্টিলেশন থেকে বার করা সম্ভব নয় এখনই

১৬ দিন ধরে হাসপাতালে সংগ্রাম চালাচ্ছেন অভিনেতা বিক্রম গোখেল। শুক্রবার আশার আলো দেখেছিলেন চিকিৎসকেরা। কিন্তু শনিবার ফের দুঃসংবাদ।

 বিগত কয়েক দিন ধরেই ভর্তি হাসপাতালে বিক্রম।

বিগত কয়েক দিন ধরেই ভর্তি হাসপাতালে বিক্রম। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৪:০৩
Share: Save:

অবস্থা ভাল নয়। আগের চেয়ে আরও সঙ্কটজনক প্রবীণ অভিনেতা বিক্রম গোখেল। না, ভেন্টিলেশন থেকে বার করার মতো অবস্থায় নেই। বরং শুক্রবারের চেয়ে শনিবার শারীরিক অবস্থার আরও অবনতি অভিনেতার। হাসপাতাল সূত্রে খবর এমনটাই।

৭৭ বছরের এই প্রবীণ অভিনেতা বিগত কয়েক দিন ধরেই ভর্তি হাসপাতালে। শুক্রবার হাসপাতালের তরফে জানানো হয়েছিল ধীরে হলেও স্বাস্থ্যের উন্নতি হচ্ছে মরাঠি অভিনেতার। আশার আলো দেখেছিলেন চিকিৎসকেরা। কিন্তু আবারও কপালে চিন্তার ভাঁজ। চিকিৎসকেরা আশা করেছিলেন, কয়েক দিনের মধ্যেই ভেন্টিলেশন থেকে বার করে আনা সম্ভব হবে অভিনেতাকে। কিন্তু শনিবারও তা সম্ভব হয়নি।

বুধবার রাতে খবর রটেছিল, মৃত্যু হয়েছে তাঁর। শোকপ্রকাশ করেছিলেন একাধিক তারকা। বিভিন্ন সংবাদমাধ্যমও বিক্রমের প্রয়াণের খবরে সিলমোহর দিয়েছিল। তবে সবটাই গুজব বলে দাবি পরিবারের। অভিনেতার স্ত্রী এবং কন্যা বুধবার রাতেই টুইট করে জানান, ভেন্টিলেশনে রয়েছেন তাঁদের কাছের মানুষটি। এতেই ফের বিভ্রান্তি ছড়ায়। তবে বৃহস্পতিবার হাসপাতাল সূত্রেই খবর মেলে, এখনও লড়ছেন বিক্রম। সে লড়াই জারি এখনও।

প্রসঙ্গত, বিগত ১৬ দিন ধরে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা। আপাতত তাঁকে সুস্থ করে ঘরে ফিরিয়ে আনার জন্য প্রার্থনা করছেন পরিবারের সদস্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE