Advertisement
১৪ জুন ২০২৪
Vikram Gokhale

ধীরে হলেও ওষুধে সাড়া দিচ্ছেন বিক্রম, চিকিৎসকরা জানাচ্ছেন অবস্থা আগের চেয়ে ভাল

১৬ দিন ধরে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিরাশি বছর বয়সি অভিনেতা। তাঁর অবস্থা আগের চেয়ে ভাল।

অবস্থা সঙ্কটজনক হলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন বিক্রম।

অবস্থা সঙ্কটজনক হলেও চিকিৎসায় সাড়া দিচ্ছেন বিক্রম। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৫:১৪
Share: Save:

চিকিৎসায় ধীরে ধীরে সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখেল। হাসপাতাল সূত্রে খবর, ধীরে হলেও স্বাস্থ্যের উন্নতি হচ্ছে মরাঠি অভিনেতার। সূত্রের খবর, গত ১৬ দিন ধরে তিনি পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার রাতে খবর রটেছিল, মৃত্যু হয়েছে তাঁর। শোকপ্রকাশ করেছিলেন একাধিক তারকা। বিভিন্ন সংবাদমাধ্যমও বিক্রমের প্রয়াণের খবরে সিলমোহর দিয়েছিল। তবে সবটাই গুজব বলে দাবি পরিবারের। অভিনেতার স্ত্রী এবং কন্যা বুধবার রাতেই টুইট করে জানান, ভেন্টিলেশনে রয়েছেন তাঁদের কাছের মানুষটি। এতেই ফের বিভ্রান্তি ছড়ায়। তবে বৃহস্পতিবার হাসপাতাল সূত্রেই খবর মেলে, এখনও লড়ছেন বিক্রম।

বিক্রম তাঁর স্ত্রীর সঙ্গে পুণেতে থাকেন। ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্যা রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করে প্রচারের আলোয় চলে আসেন বিক্রম। এক সময়ের মরাঠি ছবির দাপুটে এই অভিনেতা পাল্লা দিয়ে হিন্দি ছবিতেও অভিনয় করেছেন। ‘দিল সে’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’-সহ আরও বহু ছবিতে তাঁর অভিনয় আজও দর্শকের মনে রয়েছে। মরাঠি ছবি ‘অনুমতি’-তে অভিনয়ের জন্য পেয়েছেন সেরা অভিনেতার জাতীয় পুরস্কার।

১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে বলিউডে পা রাখেন বিক্রম। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। বিক্রমকে দর্শক সম্প্রতি ‘নিকম্মা’ ছবিতে দেখেছেন। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikram Gokhale Actor Bollywood Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE