Advertisement
০৩ মে ২০২৪
Vikrant Massey

হার্দিক পাণ্ড্যর পথেই হাঁটলেন বিক্রান্ত ম্যাসি? অভিনেতার বিয়ের ছবি দেখে জল্পনা শুরু

২০২২ সালের ১৮ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে সারেন বিক্রান্ত ম্যাসি। এক বছর পর সেই মুহূর্তগুলো ফিরে দেখলেন বিক্রান্ত।

Bollywood Actor Vikrant Massey pens down a sweet note on his wedding anniversary

প্রথম বিবাহবার্ষিকীর দিন স্ত্রী-এর জন্য বিশেষ বার্তা বিক্রান্তের। —ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩১
Share: Save:

মাথায় পাগড়ি, পরনে সাদা শেরওয়ানি আর মুখে এক গাল হাসি। স্ত্রী শীতলের দিকে এক দৃষ্টে তাকিয়ে তিনি। শনিবার রাতে বিক্রান্তের এই ছবি দেখে অনেকেরই প্রশ্ন, তা হলে কি আরও একবার বিয়ে করলেন বিক্রান্ত? ১৪ ফেব্রুয়ারি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে আবার বিয়ে করেন হার্দিক পাণ্ড্য। সেই পথেই কি হাঁটলেন এ বার বিক্রান্ত এবং শীতল? দম্পতির ছবি দেখে এই জল্পনাই চারিদিকে।

তবে বিক্রান্ত এবং শীতলের ক্ষেত্রে বিষয়টা একটু অন্যরকম। ১৮ ফেব্রুয়ারি ছিল তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। শনিবার এক বছর আগের সেই মুহূর্তকেই ফিরে দেখলেন অভিনেতা। বিয়ের দিনের সেই আনন্দের ছবি পোস্ট করেন বিক্রান্ত। তিনি লেখেন, “যে দিন এক মুহূর্তের জন্য আমার হৃদ্‌স্পন্দন থেমে গিয়েছিল। ধন্যবাদ আমার হাত ধরার জন্য, এবং আমায় এতটা ভালবাসা দেওয়ার জন্য।”

একে অপরকে পেয়ে তাঁরা যে ঠিক কতটা খুশি তা ফুটে উঠেছে বিক্রান্তের ভাষায়। আর তাঁদের দেখে খুশি অনুরাগীরাও। ২০১৯ সালে কাছের মানুষদের উপস্থিতিতে আংটি বদল করেন বিক্রান্ত এবং শীতল। তার পর ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারেন তাঁরা। তার ৪ দিন পর ধুমধাম করে সাতপাকে বাঁধা পড়েন এই জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikrant Massey Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE