Advertisement
০৬ মে ২০২৪
Raj Chakrabarty Birthday Celebration

এই বিশেষ দিনেই রাজের জন্মদিন পালন করেন তাঁর মা-বাবা, কিন্তু তার আগেই এল অন্য চমক

২১ ফেব্রুয়ারি আসলে রাজ চক্রবর্তীর জন্মদিন। কিন্তু এ দিন তাঁর মা-বাবা জন্মদিন পালন করতেন না। নেপথ্যে কারণ কী?

Raj Chakraborty\\\'s pre-birthday celebration

রাজের প্রাক-জন্মদিন উদ্‌যাপন কেমন হল? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫০
Share: Save:

২১ ফেব্রুয়ারি পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। এখনও দু’দিন বাকি। এর মধ্যেই শুরু জন্মদিন উদ্‌যাপন। এই মুহূর্তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘গোধূলি আলাপ’ সিরিয়াল। সেই শুটিং ফ্লোর থেকেই শুরু উদ্‌যাপনের। শনিবার সেটেই হল কেক কাটা। যদিও ২১ ফেব্রুয়ারি জন্মদিন , কিন্তু এই দিনে কখনও পরিচালকের মা-বাবা তাঁর জন্মদিন পালন করেননি। কিন্তু কেন?

আসলে সেই বছরের ২১ তারিখ ছিল শিবরাত্রি। তাই প্রতি বছর শিবরাত্রির দিনই ছেলের জন্মদিন পালন করেন মা। রাজের কথায়, “আসলে মা-বাবার তারিখটা মনে থাকত না। তাই এই ভাবেই মনে রাখত।” শুধু তাই নয়, রাজ জানান ওই দিন জন্মেছিলেন বলেই তাঁকে বাড়িতে শিবু বলে ডাকা হয়।

শুটিং ফ্লোরেই কেক কেটে জমল উদ্‌যাপন। সেই ভিডিয়োই নিজের ইনস্টাগ্রামে সকলের সঙ্গে ভাগ করে নেন রাজ। লেখেন, “জন্মদিনের আগেই জন্মদিন। টিম ‘গোধূলি আলাপ’-কে অনেক ধন্যবাদ।” বিগত কয়েক সপ্তাহ ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজ়ের শুটিং নিয়ে খুবই ব্যস্ত ছিলেন পরিচালক। যে সিরিজ়ের সেটে ছেলে ইউভানকে দেখা গিয়েছে পরিচালকের চেয়ারে। যেখানে সে-ও তুমুল উত্তেজিত। হাতে মাইক নিয়ে ‘অ্যাকশন কাট’ বলতে শোনা গিয়েছে রাজ এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একরত্তিকে।

নিজের টিমের তরফে পাওয়া এই চমকে খুবই খুশি পরিচালক। তবে ২১ ফেব্রুয়ারি স্ত্রী শুভশ্রী রাজের জন্য কী পরিকল্পনা করে রেখেছেন, তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Chakrabarty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE