Advertisement
২২ জুন ২০২৪
Bollywood Gossip

ক্যামেরা দেখে আড়াল খুঁজেছিলেন অদিতি এবং সিদ্ধার্থ, এ বার চর্চিত যুগলের ছবি প্রকাশ্যে

মুম্বই বিমানবন্দরে তাঁরা একসঙ্গে ছবি তুলতে রাজি ছিলেন না। কিন্তু এ বার আর শেষরক্ষা হল না। অদিতি রাও হায়দরি এবং সিদ্ধার্থ একসঙ্গে ক্যামেরাবন্দি হলেন।

Bollywood actress Aditi Rao Hydari and Siddharth

অদিতি রাও হায়দরি (বাঁ দিকে), সিদ্ধার্থ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৯:৩১
Share: Save:

‘জুবিলি’ ওয়েব সিরিজ়ে তাঁর অভিনয় দর্শককে চমকে দিয়েছে। কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচাতেও দেখা গিয়েছে তাঁকে। প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন অদিতি রাও হায়দরি। তবে সম্প্রতি মুম্বই বিমানবন্দরে অভিনেত্রী তাঁর চর্চিত প্রেমিক দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে ছবি তুলতে রাজি হননি। ফলে অনুরাগীদের একাংশ বেজায় চটেছিলেন। এ বার সেই অভিযোগ কিছুটা হলেও মিটিয়ে দিলেন অদিতি।

এই মুহূর্তে অদিতি রাজস্থানে রয়েছেন। বর্ষীয়ান অভিনেত্রী বীণা কাকের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছেন তিনি। সেখান থেকে অদিতির কিছু ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন বীণা। তবে উল্লেখ্য, অভিনেত্রীর সঙ্গে ছিলেন সিদ্ধার্থও। ফলে ছবিগুলো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে খুব বেশি সময় নেয়নি। এই ছবি দেখার পর, অনুরাগীদের একাংশের দাবি, সম্পর্ক নিয়ে আর বিশেষ রাখঢাক করতে চাইছেন না অদিতি। তবে অদিতি এবং সিদ্ধার্থের অনুমতি নিয়ে বীণা এই ছবিগুলো পোস্ট করেছেন কি না, সেটাও স্পষ্ট নয়। ছবিগুলো ভাগ করে নিয়ে বীণা লিখেছেন, ‘‘ছেলেমেয়েরা যখন বাড়িতে দেখা করতে আসে, তখন আমার সবথেকে বেশি আনন্দ হয়।’’

২০২১ সালে তেলুগু ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে অদিতি এবং সিদ্ধার্থের প্রথম আলাপ। তার পর থেকেই এই যুগল একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। তবে তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কথা বলেননি। সম্প্রতি, ‘রং দে বসন্তী’ খ্যাত সিদ্ধার্থকে একটি প্রচার অনুষ্ঠানে তাঁর প্রেমজীবন নিয়ে প্রশ্ন করা হয়। অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়, পর্দায় তাঁর ভালবাসা পরিপূর্ণতা পেলেও বাস্তবে তা হয় না কেন। উত্তরে সিদ্ধার্থ বলেন, ‘‘আমি এই বিষয়টা নিয়ে স্বপ্নেও চিন্তা করিনি। আমার ব্যক্তিগত জীবনে বাকিদের কোনও ভূমিকা নেই।’’ সিদ্ধার্থের হাতে এখন বেশ কিছু দক্ষিণী ছবির প্রস্তাব রয়েছে। অন্য দিকে, অদিতি সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হীরামাণ্ডী’ ওয়েব সিরিজ় মুক্তির অপেক্ষায় রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE