Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uorfi Javed

ভারতীয় সংস্কৃতির দূষণ ঘটছে! প্রাণে মারার হুমকি পেলেন উরফি জাভেদ

উরফি জাভেদকে নিয়ে আলোচনার শেষ নেই। তাঁর আচার ব্যবহার, সাজপোশাক অনেকেরই পছন্দ নয়। এ বার মেলে হুমকি উরফিকে।

Uorfi Javed

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১২:৪৬
Share: Save:

তাঁর সাজপোশাক নিয়ে সমালোচনার শেষ নেই। প্রতি দিন কোনও না কোনও কারণে শিরোনামে উঠে আসে উরফি জাভেদের নাম। তবে শুধু সমালোচনা নয়, অনেক বার মৃত্যুর হুমকিও পেয়েছেন তিনি। বুধবারই ঘটেছে সেই ঘটনা। টুইটে পোস্ট করলেন সেই হুমকি মেল। যেখানে লেখা হয়েছে, “ভারতীয় সংস্কৃতিকে দূষিত করার জন্য আপনাকে মেরে ফেলা হবে।” মেলটি করার সময় বিষয় হিসাবে লেখা হয়েছিল, “খুব শীঘ্রই তোকে গুলি মেরে দেওয়া হবে।” ওই ব্যক্তি আরও লেখেন, “দেশে তিনি যে পরিমাণ নোংরামি শুরু করেছেন, সেই কারণেই তাঁকে মেরে ফেলা উচিত।” টুইটে এই হুমকির মেল পোস্ট করে উরফি লেখেন, “আমার জীবনের প্রতি দিনের ঘটনা।”

তবে এই ঘটনা প্রকাশ্যে আসা মাত্রই উরফির অনুরাগী বেশ বিরক্ত। বেশির ভাগ দর্শকই তাঁর পাশে দাঁড়িয়েছেন। এক জন উত্তরে লিখেছেন, “তুমি চিন্তা কোরো না, অবিলম্বে আইনি সাহায্য নাও। যিনি মেল পাঠিয়েছেন তাঁর বিরুদ্ধে অভিযোগ লিখিয়ে এসো।” আবার অন্য এক জনের বক্তব্য, “এদের এত গুরুত্ব দিয়ো না, তুমি আমার জীবনে দেখা অন্যতম সাহসী মেয়ে। যাঁরা কটূক্তি করছেন, তাঁদের করতে দাও।” তবে এই প্রথম নয়, এর আগেও মৃত্যুর হুমকি পেয়েছেন তিনি।

২০২২ সালের শেষের দিকেও এমন ঘটনা ঘটেছিল। তবে কখনও চুপ করে থাকেননি। বরাবরই এ বিষয়ে নিজের বক্তব্য স্পষ্ট করেছেন তিনি। সমাজমাধ্যমে পরিচিত মুখ ‘হিন্দুস্তানি ভাউ’ ওরফে বিকাশ ফাটক প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয় উরফিকে। হিন্দুস্তানি ভাউয়ের উদ্দেশে তিনি উত্তর দিয়েছিলেন, ‘‘আপনি যে মানুষকে গালিগালাজ করেন, সেটা কি এ দেশের সংস্কৃতি! আপনি যে আমাকে হুমকি দিয়েছেন, তার জন্য পুলিশের কাছে যেতে পারি আমি। আপনাকে জেলে ভরতে পারি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed Model-Actress Death Threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE