Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

হাজতে থাকাকালীন শৌচাগারও পরিষ্কার করেছেন! অতীত জীবনের গল্প শোনালেন সলমন

বলিউডের সুপারস্টার তিনি। অনুরাগীদের প্রিয় ‘ভাইজান’। সেই সলমন খানকেই নাকি হাজতবাসের সময় শৌচাগারও পরিষ্কার করতে হয়েছে!

Salman Khan.

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৬:৩৩
Share: Save:

বলিউডের তাবড় তিন খানের এক খান তিনি। অনুরাগীদের প্রিয় ‘ভাইজান’। তিনি সলমন খান। বলিউডে তিন দশকের বেশি সময় কাটিয়ে ফেলার পরেও এতটুকু ভাটা পড়েনি তাঁর জনপ্রিয়তায়। এখনও পর্যন্ত সলমনের ছবি মুক্তি পেলেই প্রেক্ষাগৃহের বাইরে লম্বা লাইন পড়ে। শুধু তাই-ই নয়, প্রেক্ষাগৃহের ভিতরেও রকমারি উদ্‌যাপন করেন ভাইজান-ভক্তরা। নামের পাশাপাশি যশও কম নেই সলমনের। মায়ানগরীরের অন্যতম বিত্তশালী তারকা তিনি। অথচ, সেই সলমন খানকেই নাকি এক সময় নিজে হাতে শৌচাগার পরিষ্কার করতে হয়েছিল।

সম্প্রতি ‘বিগ বস্ ওটিটি ২’-এর মঞ্চে নিজের অতীত জীবনের গল্প বলেন সলমন। ‘বিগ বস্’-এর ঘর পরিষ্কার রাখার জন্য পূজা ভট্টের প্রশংসা করেন তিনি। তার পরেও নিজের জীবনের উদাহরণ দিয়ে সলমন জানান, বোর্ডিং স্কুলে থাকাকালীন নিজেই শৌচাগার পরিষ্কার করতেন তিনি। এমনকি, জেলে থাকাকালীনও একই কাজ করতে হয়েছিল তাঁকে, দাবি তারকার। সলমনের কথায়, ‘‘নিজের কাজ নিজে করেই অভ্যস্ত আমি।’’

চলতি বছরের সলমনের প্রথম ছবি মুক্তির পর বক্স অফিসে ও অনুরাগীদের মনে তেমন ভাবে দাগ কাটতে পারেনি। আর্থিক দিক থেকেও তেমন একটা সফল নয় ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি। তবে এর পরের ছবি নিয়ে আশাবাদী সলমন। যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’ ছবিতে ‘টাইগার’ হিসাবে ফিরছেন তিনি। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির বক্স অফিস রেকর্ড খারাপ নয়। ফলে ওই ছবি নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছে ভাইজানের অনুরাগীদের মধ্যেও। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা ওই ছবির। তার পরেই রয়েছে ওয়াইআরএফের ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিও। আগামী বছর ইদের ছবির জন্য পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bigg Boss Tiger 3 Sultan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE