Advertisement
০৫ মে ২০২৪
Kajol

ক্রাচ হাতে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন কাজল! কী করে এমন অবস্থা হল অভিনেত্রীর?

চলতি মাসেই নিজের ৪৯তম জন্মদিন উদ্‌যাপন করেছেন তিনি। মেয়ে নিসা, ছেলে যুগ ও স্বামী অজয় দেবগনের সঙ্গে পারিবারিক সময় উপভোগ করেছেন চুটিয়ে।

Kajol

কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৬:২৫
Share: Save:

সপ্তাহ খানেক আগেই পরিবার-পরিজন এবং বন্ধু-বান্ধবের সঙ্গে নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন বলিউড অভিনেত্রী কাজল। চলতি বছরে ৪৯ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই, জন্মদিন নিয়ে উৎসাহের অন্ত ছিল না। জন্মদিন পালনের ১০ দিন কাটতে না কাটতেই দুঃসংবাদ। সম্প্রতি ক্রাচ হাতে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গেল কাজলকে। কী ভাবে আহত হলেন অভিনেত্রী?

সম্প্রতি মুম্বইয়ের এক বহুতল থেকে বেরোনোর সময় চিত্রগ্রাহীদের ক্যামেরায় ধরা পড়েন কাজল। ক্রাচ হাতে হাঁটছেন অভিনেত্রী। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটলেও গাড়ি পর্যন্ত নিজে হেঁটেই গেলেন তিনি। পরনে সাদা শার্ট ও জিন্‌স, চোখে রোদচশমা। কাজলের এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে আসতেই চিন্তায় পড়েন তাঁর অনুরাগীরা। কী ভাবে আহত হলেন অভিনেত্রী, উঠতে থাকে সেই প্রশ্ন। কোথায়, কী ভাবে আঘাত পেয়েছেন তিনি, তা এখনও পর্যন্ত জানা না গেলেও তাঁর চলাফেরার ভঙ্গি দেখে অনুমান করা যায়, সেই চোট খুব একটা গুরুতর নয়।

গত ৫ অগস্ট পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিজের ৪৯তম জন্মদিন পালন করেছেন কাজল। উদ্‌যাপনের ছবি তেমন ভাবে দেখা না গেলেও অনুরাগীদের শুভেচ্ছাবার্তার জন্য ধন্যবাদ জানিয়ে সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করেন অভিনেত্রী। মাসখানেক আগেই মুক্তি পেয়েছে কাজলের ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল’। আমেরিকান সিরিজ় ‘দ্য গুড ওয়াইফ’ অবলম্বনে তৈরি এই সিরিজ় তেমন ভাবে প্রশংসিত না হলেও নজর কেড়েছে কাজলের অভিনয়। এর পর কৃতি শ্যাননের সঙ্গে থ্রিলার ছবি ‘দো পাত্তি’-তে দেখা যেতে চলেছে তাঁকে। প্রেক্ষাগৃহে নয়, সোজা ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে ওই ছবি। প্রযোজক হিসাবে এই ছবির মাধ্যমেই হাতেখড়ি হতে চলেছে কৃতি শ্যাননের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Bollywood Actress injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE