Advertisement
০৩ মে ২০২৪
Tiyasha

জন্মদিনে প্রেমের ইস্তাহার, বিচ্ছেদের চার বছর পর নতুন সম্পর্কে ‘বাংলা মিডিয়াম’-এর তিয়াসা

১৬ অগস্ট ২৪ বছরে পা দিলেন ইন্দিরা ওরফে তিয়াসা লেপচা। বিশেষ দিনে প্রকাশ্যে আনলেন জীবনের গোপন কথা।

তিয়াসা লেপচা।

তিয়াসা লেপচা। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১২:৫২
Share: Save:

১৬ অগস্ট ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের ইন্দিরা ওরফে তিয়াসা লেপচার জন্মদিন। তবে উদ্‌যাপন শুরু হয়েছে তিন দিন আগে থেকেই। এ বছরের জন্মদিনটা যে একটু অন্য রকম। প্রতি বছরই সিরিয়ালের সহ-অভিনেতা, কাছের বন্ধু এবং ভক্তদের সঙ্গে জন্মদিনটা উদ্‌যাপন করেন অভিনেত্রী। তবে এ বছর যুক্ত হয়েছেন নতুন সদস্য। সেই আভাসই মিলল তিয়াসার কথায়। জন্মদিনের শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়িকার সঙ্গে। তিনি অবশ্য সারা রাত পার্টি করে ক্লান্ত ছিলেন। পরে ফোন করলেন। জন্মদিন উদ্‌যাপন করেই ক্লান্ত হয়ে পড়েছেন নায়িকা। রবিবার থেকে শুরু হয়েছে হুল্লোড়। ভাগ করে নিয়েছিলেন কবে, কাদের সঙ্গে কাটাবেন?

রবিবার দিনটা শুধুই কাটিয়েছেন তাঁর ‘বাংলা মিডিয়াম’ এবং ‘কৃষ্ণকলি’র টিমের সঙ্গে। খাওয়াদাওয়া আর সঙ্গে জমিয়ে নাচ। ১৫ অগস্ট সকালটা ছিল ভক্তদের জন্য বরাদ্দ। আর রাতে ঘনিষ্ট বন্ধু এবং বিশেষ মানুষের সঙ্গে কেক কেটে নতুন বছরে পা দিলেন তিয়াসা। আনন্দবাজার অনলাইনকে তিয়াসা বলেন, “খুব মজা করেছি তিন দিন ধরে। তবে এ দিনটা কাটাব পরিবারের সঙ্গেই। মা পায়েস রান্না করবে জানি। বাকি কী কী রান্না হচ্ছে এখনই বলতে পারব না। পার্টি করে ভোর ৫টায় ঘুমিয়েছি। তাই আর কী কী হবে সবটাই বুঝতে পারব ঘর থেকে বেরোনোর পর।”

চার বছর হয়ে গেল স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে নায়িকার। এই কয়েক বছরে বহু বার নায়িকার প্রেমের জল্পনা শোনা গিয়েছে। তবে এত দিন সব কিছুতেই ‘না’ বলে এসেছেন তিনি। জন্মদিনের দিন অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন তিয়াসা। নায়িকা বলেন, “হ্যাঁ, প্রেম করছি। জন্মদিনের জন্য বিশেষ জামা কিনে দিয়েছে সে। এখনই নাম বলতে চাই না। একসঙ্গে ভাল আছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।” এই মুহূর্তে তিনি নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন সিরিয়ালে। ছোট পর্দায় তেমন ফল না করলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ কমেনি দর্শকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiyasha Lepcha Bengali Serial Actor Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE