Advertisement
০২ মে ২০২৪
Anushka Sharma

বিরাটের জুতোয় পা গলিয়েই ফ্যাসাদে অনুষ্কা! জল খেতে গিয়েই জব্দ হলেন অভিনেত্রী

বলিউড ও ক্রিকেট দুনিয়ার অন্যতম জনপ্রিয় জুটি তাঁরা। যদি কোনও দিন পেশায় অদলবদল ঘটে তাঁদের, তা হলে?

Bollywood actress Anushka Sharma struggles to drink water with a cricket a helmet on

হেলমেট পরে জল খেতে গিয়ে হয়রান অনুষ্কা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৬:৫১
Share: Save:

তিনি নিজে বলিউডের কৃতী অভিনেত্রী। অভিনয় করার পাশাপাশি পেশাদার প্রযোজকও হয়ে উঠছেন দিনে দিনে। বর্তমান প্রজন্মের অন্যতম তারকা তিনি। তার পরেও জল খেতে গিয়ে ফ্যাসাদে পড়লেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। খুব চেষ্টা করেও জলের বোতল থেকে কিছুতেই জল আর খেতে পারেন না তিনি। মাঝমাঠেই হয়রান হয়ে গেলেন অনুষ্কা। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই মজাদার ভিডিয়ো।

মেয়ে ভামিকার জন্মের পর পেশাদার অভিনয় জগৎ থেকে বেশ কয়েক বছরের বিরতি নিয়েছেন অনুষ্কা শর্মা। তবে, প্রযোজনার কাজ চালিয়ে গিয়েছেন পুরোদমে। এ বার নিজের পরবর্তী ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন বলিউডের অন্যতম সফল প্রযোজক-অভিনেত্রী। ভারতীয় মহিলা ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা।

একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় তো করেছেন তিনি। তবে, আদপে ক্রিকেটারের পোশাকে কতটা সাবলীল অনুষ্কা? তার প্রমাণ মিলল সমাজমাধ্যমে সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়। ভিডিয়োয় অনুষ্কার পরনে ব্যাটারের পোশাক। হাতে ও পায়ে ক্রিকেট প্যাড। মাথায় হেলমেট। হাতে ধরা ক্রিকেটের ব্যাট। মাথায় হেলমেট পরা অবস্থাতেই বোতল থেকে জল খেতে যাচ্ছিলেন অনুষ্কা। কিছুতেই আর জল খেয়ে উঠতে পারছেন না নায়িকা। যতই চেষ্টা করেন, হেলমেটের ফাঁক দিয়ে বোতল থেকে জল আর মুখে ঢালতে পারছেন না তিনি। বেশ কয়েক বার চেষ্টার পরে ব্যর্থ হয়ে অবশেষে অভিনেত্রী প্রশ্ন করেই ফেললেন, ‘‘কী ভাবে জল খায়?’’ অনুষ্কার এই ভিডিয়ো দেখে সমাজমাধ্যমের পাতায় হাসির রোল।

স্বামী ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি হলেও ক্রিকেটীয় কৌশল কিন্তু এখনও রপ্ত করে উঠতে পারেননি অনুষ্কা, দাবি নেটাগরিকদের। কেউ কেউ আবার তাঁকে পরামর্শ দিয়েছেন স্ট্র ব্যবহার করে জল খাওয়ার। কিন্তু অনুষ্কা নাছোড়বান্দা! তাঁর কথায়, ‘‘আমি দেখেছি হেলমেট পরেই জল খায় সবাই।’’ তা হলে তিনি পারছেন না কেন? তা শুনে এক অনুরাগীর মন্তব্য, ‘‘বিরাটের স্ত্রী হলেও বিরাট তো হতে পারলেন না আপনি!’’

২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুষ্কা শর্মা। বিয়ের পাঁচ বছর পরেও যুগলের মধ্যে প্রেম এখনও ফিকে হয়নি। মেয়ে ভামিকাকে নিয়ে সুখের সংসার দুই দুনিয়ার দুই তারকার। অন্য দিকে খুব শীঘ্রই ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির মাধ্যমে অভিনয়ে ফিরছেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Bollywood Actress Chakda Xpress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE