Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

খাচ্ছেন যা, পরনেও তা! ‘পোশাক’ ছিঁড়ে ছিঁড়ে মুখে পুরছেন উরফি জাভেদ

অভিনয় করতেন এক সময়, টেলিভিশনে। গানের ভিডিয়োতেও তাঁকে দেখা গিয়েছে। নিজের কৃতিত্বেই বার বার শিরোনামে আসেন উরফি জাভেদ। এ বারও মগজাস্ত্রের জোরেই নজরে মডেল-তারকা।

Urfi Javed wears a top made of bubblegum

এ বার কী পরলেন উরফি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৬:৩৬
Share: Save:

খোলামেলা পোশাক? একেবারেই তা বলা যায় না। কিন্তু এ কি আদৌ পোশাক? প্রশ্ন উঠতে পারে। তবে গোটা দেশ জানে, সব প্রশ্নের ঊর্ধ্বে উরফি জাভেদ। এ বার পরলেন বাব্‌লগামের টপ। মুখে নিয়ে চিবোচ্ছেনও তা-ই। টপ থেকে ছিঁড়ে ছিঁড়ে মুখে পুরছেন গাম। সেই ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়। লোকে বলছেন, ‘জিনিয়াস’! যে কোনও উপকরণ দিয়ে উরফির পোশাক বানিয়ে ফেলার দক্ষতাকে অনেকেই প্রশংসার চোখে দেখেন। বাব্‌লগাম দিয়ে বানানো উরফির নতুন গোলাপি টপও পছন্দ হল অনুরাগীদের। ধূসর রঙের ঢিলে প্যান্টের উপর সেই টপ পরে ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন উরফি নিজেই।

অভিনয় করতেন এক সময়, টেলিভিশনে। গানের ভিডিয়োতেও তাঁকে দেখা গিয়েছে। তবে জনপ্রিয় হন ‘বিগ বস্‌’-এর মতো রিয়্যালিটি শোয়ে অংশ নেওয়ার পরই। নিজের কৃতিত্বেই বার বার শিরোনামে আসেন তিনি। এ বারও মগজাস্ত্রের জোরেই শিরোনামে উরফি। নিমেষে জিতে নিলেন হাজার হাজার ভক্তের হৃদয়।

উরফির মাথায় যে কোন দিন কী ফন্দি চাপে, তা আগে থেকে টের পাওয়া কঠিন। তাঁর উপস্থিতি মাত্রেই চমক। প্রকাশ্যে এলেই আলোকচিত্রীরা ছেঁকে ধরেন এই পোশাক শৌখিনীকে। কথাও যা বলেন, তাতেও সংবাদের শিরোনাম কেড়ে নেন তারকা। এক বার সাংবাদিকদের বলেছিলেন, ‘‘তোমাদের কথা ভেবেই বেড়াতে যাই না বেশি দিনের জন্য, তিন মাস আমায় না পেলে খবর করবে কী নিয়ে?’’ সম্প্রতি মুম্বই বিমানবন্দরে উরফিকে দেখামাত্রই নিজস্বী তোলার হিড়িক পড়ে গিয়েছিল অনুরাগীদের মধ্যে। শোরগোল থামিয়ে দেন উরফি নিজেই। কী বলেছিলেন তিনি? সেখানেও বুদ্ধির প্যাঁচ। উরফি বলেন ‘‘সেলফি তুলব, আগে পয়সা বার করো।’’ টাকা না দিলে একটিও নিজস্বী নয়, উরফির সমন জারি। আর তাতেই কেল্লাফতে।

যদিও বিতর্ক, সমালোচনা তাঁর পিছু ছাড়ে না। সমাজমাধ্যমে অনুরাগীদের কাছে এই পোশাক শৌখিনীর টাকা চাওয়া নিয়েও ধেয়ে এসেছে সমালোচনা। যদিও মজার ছলেই টাকা চেয়েছিলেন উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE