Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Daljit Marriage

গার্হস্থ্য হিংসার তিক্ত অভিজ্ঞতা ভুলে নতুন শুরু দলজিতের, মার্চ মাসেই বিয়ে নায়িকার

প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা ভুলে বিয়ের পিঁড়িতে দলজিৎ কৌর। স্বামীর সঙ্গে বিদেশেই সংসার পাতবেন অভিনেত্রী।

Bollywood Actress Daljeet Kaur ready to get married again

বিচ্ছেদের দু’বছর পর আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দলজিৎ কৌর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১২
Share: Save:

গার্হস্থ্য হিংসার অভিযোগে ২০২২ সালে দীর্ঘ ছ’বছরের বিয়েতে ইতি টানেন ছোট পর্দার অভিনেত্রী দলজিৎ কৌর। ‘ইস পেয়ার কো ক্যায় নাম দু’ সিরিয়াল-সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বিচ্ছেদের দু’বছর পর আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। নিখিল পটেল নামক এক ব্যবসায়ীকে চলতি বছরেই বিয়ে করছেন দলজিৎ।

৩ জানুয়ারি, নেপালে ইতিমধ্যেই বাগ্‌দান পর্ব সেরেছেন তাঁরা। মার্চে মুম্বইতেই হবে বিয়ে। তার পর নতুন দম্পতি উড়ে যাবে আফ্রিকা। কাজের সূত্রে দলজিতের স্বামী নিখিল বিদেশে থাকেন। বিয়ের পর ৯ বছরের ছেলেকে নিয়ে তাই বিদেশেই থাকার পরিকল্পনা অভিনেত্রীর। দলজিৎ এক সাক্ষাৎকারে বলেছেন, “এখনও পুরো পরিকল্পনা করে উঠতে পারিনি। নাইরোবি চলে যাব কয়েক বছরের জন্য এটুকু জানি। কারণ নিখিলের কাজ ওখানেই। কিন্তু পরে আমি লন্ডনে চলে যাব, কারণ নিখিলের জন্ম এবং বেড়ে ওঠা ওখানেই।”

২০০৯ সালে অভিনেতা শালিন ভানোতকে বিয়ে করেন দলজিৎ। কিন্তু সেই বিয়ে টেকেনি। দলজিতের উপর রীতিমতো শারীরিক এবং মানসিক অত্যাচার করেছিলেন শালিন। শেষে আইনি পথই নিতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও সেই সবই এখন অতীত। আবারও নতুন ভাবে জীবন শুরু করার প্রস্তুতিতে ব্যস্ত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dalljiet Kaur Bollywood Actor Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE