Advertisement
১১ মে ২০২৪
Rakhi Sawant Marriage

‘স্বামী আমাকে জোকার ভাবে’! পরকীয়া বিতর্কের মধ্যেই কান্নায় ভেঙে পড়লেন রাখি

সদ্য মাতৃহারা হয়েছেন। সংসারেও ঝড়। পরকীয়ায় রত স্বামী। সংবাদমাধ্যমকে সে কথা জানিয়েছেন রাখি নিজেই। চিত্রগ্রাহীদের সামনেই ভেঙে পড়লেন টেলি দুনিয়ার বিতর্কিত তারকা।

Photograph of Rakhi Sawant.

স্বামী আদিল দুরানির বিরুদ্ধে আবারও সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন রাখি সবন্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪২
Share: Save:

সাংসারিক অশান্তিতে জর্জরিত রাখি সবন্ত। আবারও প্রমাণ মিলল তার। আলোকচিত্রীদের সামনে ফের ভেঙে পড়লেন জনপ্রিয় টেলি তারকা। স্বামী আদিল দুরানি পরকীয়ার রত, তাঁর সঙ্গে বিবাহবিচ্ছেদ করতে চান, সংবাদমাধ্যমের সামনে এই দাবি আগেই করেছিলেন রাখি। আরও এক বার আদিলের বিষয়ে সরব হলেন অভিনেত্রী। ‘‘স্বামী আমাকে জোকার বলছে,’’ দাবি করে কান্নায় ভেঙে পড়লেন রাখি।

দিন কয়েক আগেই স্বামী আদিল দুরানির পরকীয়ার কথা জানিয়ে আলোকচিত্রীদের সামনে কান্নায় ভেঙে পড়েন রাখি সবন্ত। তিনি জানান, সংবাদমাধ্যমের সামনে মুখ খুললে তাঁকে বিবাহবিচ্ছেদেরও হুমকি দিয়েছেন আদিল। এমনকি রাখি বলেন, ‘‘মেয়েটি আমাকে ফোন করে বলেছে ও কোনও কিছুতেই ভয় পায় না।’’ স্বামীকে নিজের কাছে রাখতে পারেননি তিনি, শুনতে হয়েছে রাখিকে। এর মধ্যেই আবারও আদিলের বিরুদ্ধে মুখ খুললেন রাখি। তাঁর বক্তব্য, ‘‘আদিল বলছে ও হিরো আর আমি জোকার। আমি নাটক করছি, আর আমার নাটক দেখে নাকি সবাই মজা পাচ্ছে।’’ সংবাদমাধ্যমের কাছে তাঁর দুঃখ-কষ্ট নিয়ে ছেলেখেলা না করারও আর্জি জানান রাখি। তাঁর কাতর আর্তি, ‘‘এটা নাটক নয়, যাঁরা আমাকে নিয়ে খিল্লি করছে, তাদের পরিবারেও নিশ্চয়ই মেয়ে-বোন আছে।’’

স্বামী আদিল দুরানির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তেলার পর একাধিক বার সংবাদমাধ্যমের সামনে ভেঙে পড়েছেন রাখি। স্বামীকে এখনও তিনি ভালবাসেন, নিজের বিয়েকে টিকিয়ে রাখার জন্যই সংবাদমাধ্যমের সামনে সত্যিটুকু বলেছেন তিনি, দাবি ‘বিগ বস’ খ্যাত তারকার। তাঁকে কাজে লাগিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছে আদিল, এ-ও দাবি করেন রাখি। সংবাদমাধ্যমের কাছে তিনি আবেদন করেন, আদিলকে যেন আর বেশি পাত্তা না দেওয়া হয়। ‘‘আপনারা আদিলের সাক্ষাৎকার নেবেন না, ওঁর সাক্ষাৎকার নিলে আমাকে বয়কট করতে হবে,’’ সাফ বার্তা বিতর্কিত টেলি তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE