Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rakhi Sawant Marriage

‘বিয়ে টিকবে না’! আলোকচিত্রীদের সামনেই কপাল চাপড়ালেন রাখি

সদ্য মাতৃহারা হয়েছেন। এ বার কি সংসারেও ঝড়? রাখির আশঙ্কা তেমনই। চিত্রগ্রাহীদের সামনে ভেঙে পড়লেন টেলি দুনিয়ার বিতর্ক-কন্যা।

Photograph of Rakhi Sawant.

বিয়ে বিপদে! ক্যামেরার সামনেই কপাল চাপড়ালেন রাখি সবন্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৬
Share: Save:

অতি সম্প্রতি মাতৃবিয়োগ হয়েছে টেলি তারকা রাখি সবন্তের। মায়ের মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন রাখি। সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছিল তাঁর আর্তি। সেই সময় পাশে ছিলেন রাখির স্বামী আদিল দুরানি। গোটা সময় হাত ধরে ছিলেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকার। এ বার বিপর্যয়ের মুখে সেই সম্পর্ক। ‘‘সংসার নিয়ে অশান্তিতে আছি, আমাকে আমার বিয়ে বাঁচাতে হবে’’, স্বীকারোক্তির তাঁর। আলোকচিত্রীদের সামনেই কপাল চাপড়ালেন টেলি দুনিয়ার বিতর্কিত তারকা।

সম্প্রতি আদিল আলি দুরানির সঙ্গে বিয়ে নিয়ে একাধিক বার শিরোনামে উঠে এসেছেন রাখি সবন্ত। গত বছর মে মাসে আদিলের সঙ্গে সইসাবুদ করে বিয়ে করলেও চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম প্রকাশ্যে আসে রাখির বিয়ের খবর। রাখির মায়ের অসুস্থতা ও আদিলের পরিবারের কথা ভেবে তাঁরা বিয়ের খবর গোপন রেখেছিলেন বলে দাবি করেন দম্পতি। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পরেও রাখিকে নিজের স্ত্রী হিসাবে স্বীকার করতে চাননি আদিল। অবশেষে সলমন খানের ফোনের পর রাখিকে স্ত্রীর মর্যাদা দেন আদিল। সাংবাদিকদের সামনে এসে রাখি ও আদিল জানান, সুখে সংসার করতে চান তাঁরা। তার পর ২৮ জানুয়ারি রাখির জীবনে ঘনিয়ে আসে অন্ধকার। ক্যানসারের সঙ্গে দীর্ঘ দিনের লড়াইয়ের পর প্রয়াত হন রাখির মা জয়া ভেদা। রাখির মায়ের প্রয়াণের পরে তাঁর শেষকৃত্যের সময়ে রাখির পাশেই ছিলেন আদিল। যুগলের ভক্তরা ভেবেছিলেন, এ বার হয়তো সত্যিই আদিলের সঙ্গে সংসার করবেন রাখি।

তার দিন কয়েকের মধ্যেই ফের বিপর্যয়ের আশঙ্কা। ‘‘ভীষণ অশান্তিতে আছি, বিয়ে কোনও ছেলেখেলার বিষয় নয়।’’ রাখির চোখেমুখে স্পষ্ট উদ্বেগ। ‘‘ভগবান কেন আমাকে তুলে নেন না!’’ আলোকচিত্রীদের সামনে রীতিমতো কপাল চাপড়ালেন টেলি তারকা। যদিও সমাজমাধ্যমে অনেকেই এই আচরণকে ‘নাটক’, ‘ভাঁওতাবাজি’ বলে আখ্যা দিয়েছেন। তাঁদের বক্তব্য, ‘‘বার বার যদি ভেঙেই যায়, তা হলে বিয়ে করেন কেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE