Advertisement
০৩ মার্চ ২০২৪
Kiara Advani

এক বারে মন ভরেনি কিয়ারার! তাই বিয়ের স্মৃতি উস্কে ফিরে গেলেন ছাঁদনাতলায়, এ বার পাত্র কার্তিক

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সাত পাক ঘুরেছেন তাঁরা। প্রেমের মাসে রাজস্থানের জয়সলমেরে গাঁটছড়া বাঁধেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। চার মাসের মাথায় ফের বিয়ের পিঁড়িতে কিয়ারা!

Kiara Advani and Kartik Aaryan

কিয়ারা-কার্তিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৩:১৩
Share: Save:

বিয়ে সেরেছেন মাত্র চার মাস আগে। গত কয়েক বছরের প্রেমের পর বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। চলতি বছরে প্রেমের মাসে চারহাত এক হয়েছে যুগলের। ফেব্রুয়ারি মাসে রাজস্থানের জয়সলমেরের এক সূর্যগড় প্রাসাদে সাত পাক ঘোরেন তাঁরা। ব্যক্তিগত পরিসরে বিয়ে সারলেও অনুষ্ঠানের পর বেশ কিছু ছবিও সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নবদম্পতি। তার মধ্যে একটি ছবিতে হাসিমুখে একে অপরের হাত ধরে বসে ছিলেন সিড ও কিয়ারা। এ বার একই রকম একটি ছবিতে কিয়ারার পাশে দেখা গেল কার্তিক আরিয়ানকে। কিয়ারার মুখে অবিকল সেই হাসি। অথচ পাত্রের জায়গায় সিডের বদলে বসে রয়েছেন কার্তিক। সমাজমাধ্যমে ছবি ছড়িয়ে পড়তেই শুরু হইচই।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের ছবি (বাঁ দিকে)। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া কিয়ারা-কার্তিকের ছবি (ডান দিকে)।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের ছবি (বাঁ দিকে)। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া কিয়ারা-কার্তিকের ছবি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

কার্তিকের সঙ্গে জুটি বেঁধে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে অভিনয় করেছেন কিয়ারা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রচার ঝলকও। ছবির গান নিয়েও বেশ চর্চা শুরু হয়েছে সমাজমাধ্যমে। এক দম্পতির রসায়নের গল্প বলতে চলেছে এই ছবি। তাই ছবির প্রচারের ক্ষেত্রেও সেই ধরনের কৌশলের দিকেই ঝুঁকছেন নির্মাতারা। কার্তিকের সঙ্গে কিয়ারার নিজের বিয়ের ওই ছবি ‘রিক্রিয়েট’ করার নেপথ্যেও রয়েছে সেই প্রচার কৌশলই। তবে ছবির প্রচারের জন্য নিজের ব্যক্তিগত মুহূর্তকেও ব্যবহার করে ফেলবেন অভিনেত্রী? কিয়ারার এই পদক্ষেপে অবাক তাঁর অনুরাগীরাও। কিয়ারার এই কাজে যে খুব একটা খুশি হননি তাঁরা, তার প্রমাণ মিলেছে সমাজমাধ্যমের পাতায়।

তবে এখানেই শেষ নয়। কার্তিকের সঙ্গে ওই ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করার কিছু ক্ষণের মধ্যেই তা মুছেও দেন অভিনেত্রী। তবে কি সমালোচনার চাপে পড়েই ছবি মুছতে বাধ্য হন কিয়ারা? উঠছে সেই প্রশ্নও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE