Advertisement
২৬ মে ২০২৪
Kanye West

অনাবৃত নারীর শরীর থেকে খাবার তুলে খাচ্ছেন অতিথিরা! র‌্যাপতারকার জন্মদিনে এ কী কাণ্ড!

বিতর্কিত তারকা বলে বেশ নামডাক আছে তাঁর। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চার কেন্দ্রে থাকেন তিনি। তার উপরে নিজের জন্মদিনের পার্টিতে এক নতুন কাণ্ড করে বসলেন কানইয়ে ওয়েস্ট।

Rapper Kanye West serves sushi platter on naked women at his 46th birthday party, video goes viral on social media.

র‌্যাপতারকা কানইয়ে ওয়েস্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ২২:০০
Share: Save:

ফের চর্চায় কিম কার্দাশিয়ানের প্রাক্তন স্বামী র‌্যাপতারকা কানইয়ে ওয়েস্ট। সাম্প্রতিক অতীতে একাধিক বার শিরোনামে উঠে এসেছে হলিউডের এই বিতর্কিত র‌্যাপারের নাম। জন্মদিনের পার্টিতেও তাঁর পিছু ছাড়ল না বিতর্ক। তবে সেই বিতর্কেও নেপথ্যেও রয়েছেন র‌্যাপতারকা নিজে। ৪৬তম জন্মদিনের পার্টিতে অতিথি আপ্যায়নের জন্য এক অদ্ভুত ব্যবস্থা রেখেছিলেন কানইয়ে। সেই ব্যবস্থা ঘিরেই যত বিতর্ক।

সম্প্রতি ৪৬-এ পা দিয়েছেন কানইয়ে। জন্মদিন উদ্‌যাপনে এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন র‌্যাপতারকা। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া সেই পার্টির এক ছবিতে দেখা যাচ্ছে, একটি টেবিলের উপর শুয়ে রয়েছেন এক নারী। তাঁর আপাদমস্তক অনাবৃত শরীরের উপরে থরে থরে সাজানো সুশি। পাশেই জ্বলছে হরেক রকমের সুগন্ধি মোমবাতি। টেবিলের উপরেও একাধিক থালায় সাজানো রয়েছে বিভিন্ন রকমের খাবার। সেখান থেকেই তুলে খাবার খেতে হবে অতিথিদের। জাপানি এক রীতি মেনেই নাকি এই আয়োজন করা হয়েছিল কানইয়ের জন্মদিনের পার্টিতে। শোনা যাচ্ছে, তিন জন এমন নারীকে খাবার পরিবেশন করার জন্য পার্টিতে রাখা হয়েছিল। এই পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর নয় বছরের কন্যা নর্থ ওয়েস্টও। এমন এক পার্টিতে এক নাবালিকার উপস্থিতি কতটা কাম্য, তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ। জন্মদিনের পার্টিতে মেয়ে যখন থাকবে, তখন এমন পার্টির আয়োজনই বা করা হল কেন, তা নিয়েও সমালোচনা শুরু হয়ে গিয়েছে সমাজমাধ্যমের পাতায়।

কানইয়ের ৪৬-তম জন্মদিনের পার্টিতে যদিও দেখা যায়নি তাঁর প্রাক্তন স্ত্রী কিমকে। কিমের সঙ্গে বিবাহবিচ্ছেদের সময় একাধিক বার একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল কানইয়ের। এমনকি, কিমকে বিবাহবিচ্ছেদ দেওয়া নিয়েও কম নাটক করেননি তিনি। কিমের প্রাক্তন প্রেমিককে প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়েছিলেন র‌্যাপার। কিম ও তাঁর বিচ্ছেদের পর অবশ্য দু’জনের মধ্যে তিক্ততা আরও বেড়েছে। সেই কারণেই হয়তো পার্টিতে দেখা যায়নি কিমকে। তবে পার্টিতে উপস্থিত ছিলেন কানইয়ের বর্তমান স্ত্রী বিয়াঙ্কা সেনসরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanye West kim kardashian Hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE