Advertisement
২৩ মে ২০২৪
Russia Ukraine War

Nataliya KozhenovaI: পরিবারের কিছু হলে অনাথ হয়ে যাব, আমার আর কেউ নেই, চিন্তায় বলিউডের ইউক্রেনীয় অভিনেত্রী

প্রায় ১১ বছর আগে ইউক্রেন ছেড়ে মুম্বইয়ে আসেন নাতালিয়া। ২০১০ সালে মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘অতিথি তুম কব জায়োগে’। তার পর ‘অঞ্জুনা বিচ’, ‘সুপার মডেল’, ‘তেরে জিসম সে জান তক’, ‘ইভিল ইজ ব্যাক’-সহ বেশ কয়েকটি হিন্দি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন নাতালিয়া।

নাতালিয়া কোজহেনোভা

নাতালিয়া কোজহেনোভা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩৬
Share: Save:

অভিনয়ের স্বপ্ন নিয়ে বলিউডে পা রেখেছিলেন নাতালিয়া কোজহেনোভা। রাশিয়ার আক্রমণে এখন টালমাটাল তাঁর দেশ ইউক্রেন। পরিবারের কথা ভেবে এখন দুশ্চিন্তায় দিন কাটছে ইউক্রেনের অভিনেত্রীর।

প্রায় ১১ বছর আগে ইউক্রেন ছেড়ে মুম্বইয়ে আসেন নাতালিয়া। ২০১০ সালে মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘অতিথি তুম কব জায়োগে’। তার পর ‘অঞ্জুনা বিচ’, ‘সুপার মডেল’, ‘তেরে জিসম সে জান তক’, ‘ইভিল ইজ ব্যাক’-সহ বেশ কয়েকটি হিন্দি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন নাতালিয়া। এ ছাড়াও ‘গন্ধি বাত’ সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। সম্প্রতি নতুন ছবি ‘ভানুমতি’র কাজ শেষ করেছেন অভিনেত্রী।

নাতালিয়ার পরিবারে রয়েছেন তাঁর মা, সৎ বাবা, দুই ভাই, দুই ভাইপো। সকলেই থাকেন ইউক্রেনের রিভন শহরে। রাশিয়ার আক্রমণে ইউক্রেনের বিধ্বস্ত চেহারা দেখে নাতালিয়ার চিন্তা, পরিবারের সঙ্গে আর দেখা হবে তো!

এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী বলেন, “রাশিয়ার মতো বড় শক্তির কাছে আমরা দাঁড়াতেই পারব না। পুতিন বলেছেন এটাই ইউক্রেনের শেষ। আগামিদিনে কী হবে, কেউ জানে না। আমি আমার গোটা পরিবারকে ভারতে নিয়ে আসতে চাই। কিন্তু তা সম্ভব নয়। কী ভাবে ওঁদের পাশে দাঁড়াব, তা-ও বুঝতে পারছি না। পরিবারের কিছু হলে আমি অনাথ হয়ে যাব। ওরা ছাড়া আমার আর কেউ নেই।” একই সঙ্গে ইউক্রেনে আটকে থাকা ভারতীয়রাও যেন সমস্যায় না পড়েন, সেই প্রার্থনাও করছেন নাতালিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Russia Ukraine War Russia-Ukraine Crisis Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE