Advertisement
০৭ মে ২০২৪
Kapil Sharma

কপিল শর্মা ভাল সঞ্চালক হতে পারেন, অভিনয়টাও কি পারবেন? সন্দেহ ছিল অভিনেত্রীর

নন্দিতা দাসের নতুন ছবি ‘জ্বিগাতো’ আসতে চলেছে। সেখানেই প্রথম বার পর্দায় দেখা যাবে সঞ্চালক কপিল শর্মাকে। তাঁকে বিপরীতে পেয়ে শুরুতে সন্দিগ্ধ ছিলেন অভিনেত্রী সাহানা। ভাগ করে নিলেন সেই কাহিনি।

শীঘ্রই কপিলের সঙ্গে পর্দা ভাগ করতে দেখা যাবে সাহানাকে

শীঘ্রই কপিলের সঙ্গে পর্দা ভাগ করতে দেখা যাবে সাহানাকে -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ০৮:৪৬
Share: Save:

কপিল শর্মা রিয়্যালিটি শো-তে লোক হাসাতে পারেন ঠিকই, তাই বলে অভিনয়টাও কি ভাল পারেন? সন্দেহ প্রকাশ করেছিলেন সাহানা গোস্বামী। তবে ‘জ্বিগাতো’-র সেটে ভুল ভেঙে যায়। ছবি মুক্তির আগে ভাগ করে নিলেন সেই অভিজ্ঞতা।খুব শীঘ্রই কপিলের সঙ্গে পর্দা ভাগ করতে দেখা যাবে সাহানাকে। দু’জনে তাঁরা স্বামী-স্ত্রীর ভূমিকায়। নন্দিতা দাসের আসন্ন ছবি ‘জ্বিগাতো’-তে সেই নতুন রসায়ন দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

তার আগে এক সাক্ষাৎকারে সাহানা বললেন, “আমি এর আগে নন্দিতা দাসের সঙ্গে ‘ফিরাক’-এ কাজ করেছি। ‘জ্বিগাতো’ তাঁর সঙ্গে আমার দ্বিতীয় ইনিংস। আমরা দু’জনে একসঙ্গে দারুণ স্বচ্ছন্দ। অভিনেত্রী হিসাবে নন্দিতার সঙ্গে কাজ করতেও খুব ভাল লাগে। পরিচালক হিসাবেও আমায় অনেক কিছু শেখান তিনি। কিন্তু কপিলের সঙ্গে এই প্রথম। নন্দিতা বুঝিয়ে দেন, ছবিতে এক জন খাবার সরবরাহকারী যুবকের চরিত্রে অভিনয় করবেন কপিল। কিছু দিন আগেই বড় চাকরি হারিয়েছে সেই চরিত্র। আমি তার স্ত্রী।”

শুনেই কিছুটা সংশয় প্রকাশ করেছিলেন সাহানা। কপিল পারবেন তো? কিন্তু পরে ভাবেন, এটাই ভাল ব্যাপার। সাহানার কথায়, “আগে থেকে চিনি না ওঁকে। শো অবধি দেখিনি একটাও। কিন্তু মনে হচ্ছিল নিশ্চয়ই তিনি পারবেন। যখন কপিলের সঙ্গে দেখা হল, আমায় উনি বোঝালেন ঘাবড়াবার কোনও কারণই নেই। শুধু পারবেন না, নিখুঁত ভাবে পারবেন। কারণ কপিলের দাবি, তিনি এক জন সৎ মানুষ। ছোট থেকে থিয়েটারও করেছেন। তার পর দেখলাম সত্যিই ভাল লাগছে কপিলের সঙ্গে কাজ করতে। ভাল অভিনেতা তিনি, সত্যিই।”

কেন হঠাৎ এমন ছোট মাপের ছবিতে কাজ করতে চাইলেন কপিল? এর আগে ‘জ্বিগাতো’ নিয়ে কথা বলেছিলেন তিনিও। জানান, এ ক্ষেত্রে কিছু হারানোর নেই। দর্শকের মন কাড়তে না পারলেও ততটা খারাপ লাগবে না বলেই দাবি ‘দ্য কপিল শর্মা শো’-র সঞ্চালকের। কবে মুক্তি পাচ্ছে ‘জ্বিগাতো’? নির্মাতাদের তরফে এখনও ঘোষণা করা হয়নি। তবে ছবির কাজ শেষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE