Advertisement
০৫ মে ২০২৪
Rakhi Sawant

আদিলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েই আবার তাঁর সঙ্গে হাত ধরে ঘুরছেন রাখি?

আদিলের বিরুদ্ধে আদৌ কি থানায় গিয়েছিলেন রাখি? সত্যিটা খোলসা করলেন নিজেই। তাঁর রাগ শার্লিনের উপর। আদিলের সঙ্গে কিছুই যে হয়নি! এ সব রটনা, দাবি রাখির।

রাখির দাবি, তাঁর ব্যক্তিগত সম্পর্কে জটিলতা তৈরি করছে শার্লিনের ‘অশালীন’ মন্তব্য

রাখির দাবি, তাঁর ব্যক্তিগত সম্পর্কে জটিলতা তৈরি করছে শার্লিনের ‘অশালীন’ মন্তব্য -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ০৭:২২
Share: Save:

প্রেমিক আদিল দুরানির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন রাখি সবন্ত! বৃহস্পতিবার এই খবরটি নিয়েই সর্বাধিক হইচই পড়েছিল বলিউডে। কিন্তু পরের দিন সকাল হতে না হতেই জানা গেল, সবটাই গুজব। এমন কিছুই হয়নি। দিব্যি হাসিমুখে হাত ধরে ঘুরছেন রাখি-আদিল। তাঁদের বোঝাপড়াতেও কোনও খাদ আছে বলে মনে হল না। শুধুই কি প্রচারের আলো নিজের দিকে টানার চেষ্টায় এই সব করছেন রাখি? প্রশ্ন তুললেন এক দল।

রাখি সাফ জানান, তাঁর আর আদিলের সম্পর্ক নষ্ট করতে এসেছিলেন যে শার্লিন চোপড়া, তাঁর বিরুদ্ধেই অভিযোগ জানিয়েছেন। রাখির কথায়, “আমার নামে সব গুজব সে-ই রটাচ্ছে মনে হয়। আমার ব্যক্তিগত জীবনে নাক গলানো ছাড়া ওর কি আর কাজ নেই?” ১০ নভেম্বর খবর ছিল, বিশ্বাসঘাতকতা এবং হেনস্থার অভিযোগে আদিলের বিরুদ্ধে মামলা করেছেন রাখি। যার সূত্রপাত বিগ বস ১৬-র সেটে সাজিদ খানকে নিয়ে। সাজিদকে রিয়্যালিটি শো-র মঞ্চ থেকে বাদ দেওয়ার জন্য সরব হয়েছিলেন শার্লিন চোপড়া। সাজিদ তাঁকে যৌন হেনস্থা করেছিলেন আগে, সেই নিয়ে থানায় গিয়ে অভিযোগ জানান অভিনেত্রী। এরই বিরোধিতা করে সাজিদের পক্ষ নিয়ে কথা বলেছিলেন রাখি। তার পর দুই অভিনেত্রীর বচসা বাঁধে। প্রকাশ্যে একে অপরের নামে কুৎসা রটাতে থাকেন।

শার্লিনকে কিছু দিন আগেই চিৎকার করে বলতে শোনা যায়, “রাখি তো কিলো কিলো রূপটান লাগিয়ে বিভিন্ন পুরুষের সঙ্গে হোটেলে যান। ঘন ঘন প্রেমিক আর স্বামী বাছেন। আবার বদলেও ফেলেন। কিছু দিন পর প্রেমিকদের লড়াই লেগে গেলে রাখি পালিয়ে যান। তিনি আর কী বুঝবেন!”

রাখির দাবি, তাঁর ব্যক্তিগত সম্পর্কে জটিলতা তৈরি করছে শার্লিনের ‘অশালীন’ মন্তব্য। ভালবাসার মানুষ আদিল খান দুরানি রাখিকে প্রশ্ন করেছিলেন, সত্যিই কি ১০ জন পুরুষের অঙ্কশায়িনী হয়েছেন তিনি? এতেই হতভম্ভ রাখি অসম্মানিত বোধ করেছেন। শার্লিনের জন্য কি এ বার তবে সম্পর্ক ভাঙবে? এ নিয়ে শুরু হয়েছিল গুঞ্জন। তবে আদিল-রাখির প্রেম যে এত ঠুনকো কারণে ভাঙবে না, তা ভাল মতো বুঝিয়ে দিলেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE