Advertisement
০৪ মে ২০২৪
Kangana Ranaut

‘হ্যালো জয়াজি,’ বলেও কোনও রকম সাড়া পেলেন না! কঙ্গনাকে কি এড়িয়ে গেলেন অমিতাভ-পত্নী?

অনুপম খেরের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্রের তরফে ‘উঁচাই’-এর এক বিশেষ স্ক্রিনিংয়ে মুখোমুখি পড়ে অপ্রস্তুত দু’জনেই। কঙ্গনা ডাকলেও শুনতেই পেলেন না জয়া। অভিষেক বচ্চন পরে সামাল দিলেন।

অনুপমের নিমন্ত্রণে এসে কঙ্গনার মুখে পড়েছিলেন জয়া।

অনুপমের নিমন্ত্রণে এসে কঙ্গনার মুখে পড়েছিলেন জয়া। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৬:৩৫
Share: Save:

মুখোমুখি পড়ে গিয়ে অস্বস্তিতে কঙ্গনা রানাউত আর জয়া বচ্চন। অনুপম খেরের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্রের তরফে ‘উঁচাই’-এর এক বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল সম্প্রতি। ছবির কলাকুশলী এবং তাঁদের পরিবারের অনেকেই সেই স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন। আসর অলংকৃত করেছিলেন জয়া বচ্চন, অভিষেক বচ্চন থেকে শুরু করে সলমন খান, ভাগ্যশ্রী, সারিকা, পরিণীতি চোপড়া, কঙ্গনা প্রমুখ একগুচ্ছ তারকা। অমিতাভ বচ্চন উপস্থিত থাকতে না পারায় তাঁর স্ত্রী-পুত্র মিলে ছবিটি দেখতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। সেই মতো অনুপমের নিমন্ত্রণে এসে কঙ্গনার মুখে পড়েছিলেন জয়া। মাথা ভর্তি ধবধবে সাদা চুল, পরনে সবুজ শাড়ি জয়া কিন্তু পাত্তাই দিলেন না ‘ইমারজেন্সি’-র পরিচালককে।

অনপুমের সামনেই জয়াকে গদগদ হেসে ডাক দিয়েছিলেন কঙ্গনা, “হ্যালো জয়াজি!”, ভেবেছিলেন কথা এগোবে। কিন্তু সে গুড়ে বালি।

অবস্থা দেখে নিন্দকরা ফুট কাটার সুযোগ ছাড়লেন না। এক জন মন্তব্য করলেন, “এর জন্য দায়ী কঙ্গনা নিজেই। ওঁর সঙ্গে কে কথা বলবে! অবশ্য জয়া যে পুরোপুরি তাঁকে উপেক্ষা করছেন, সেটাও বলা যায় না। দেখেছেন, কিন্তু কথা আর না এগোতে চেয়ে অন্যত্র ব্যস্ত হয়ে পড়েছেন।” আর এক জন মস্করা করে লিখলেন, “অপ্রস্তুত আলাপ। কেউ জানেন না কী ভাবে প্রক্রিয়া দেবেন!”

যদিও সৌজন্য প্রকাশ করলেন অভিষেক। কঙ্গনাকে আলিঙ্গন করে সংক্ষিপ্ত কুশল বিনিময় করে যেন আগের পরিস্থিতির সামাল দিলেন তিনি।

ইতিপূর্বে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর জয়া বচ্চনের সঙ্গে বিবাদে জড়িয়ে ছিলেন কঙ্গনা। টুইটারে অমিতাভকেও কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রী। সেই থেকেই তিক্ততা রয়ে গিয়েছে বলে মনে করেন একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Jaya Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE