Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

সব চক্রান্ত? সাজিদ-শার্লিনের পর প্রেমিক আদিলের বিরুদ্ধেও থানায় গেলেন রাখি!

দিন দুয়েক আগে সাজিদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে শার্লিনের বিরুদ্ধেও মামলা ঠুকেছিলেন রাখি। তবে সেখানেই থামলেন না প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী। এফআইআর করলেন প্রেমিক আদিলের বিরুদ্ধেও!

সঙ্গী আদিল দুরানির বিরুদ্ধেও থানায় গেলেন রাখি।

সঙ্গী আদিল দুরানির বিরুদ্ধেও থানায় গেলেন রাখি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৫:৪৫
Share: Save:

প্রাণপুরুষও কোনও কিছুর ঊর্ধ্বে নয়। গত কয়েক দিন ধরে রাখি সবন্ত-শার্লিন চোপড়ার কাদা ছোড়াছুড়ির মাঝে আরও এক কাণ্ড! সঙ্গী আদিল দুরানির বিরুদ্ধেও থানায় গেলেন রাখি। শার্লিনের কথার ভিত্তিতে অতিরিক্ত সন্দেহ করছিলেন রাখিকে? কিছু বা বেশিই প্রশ্ন করে থাকবেন, যার ফল ভাল হল না। রাখির পদক্ষেপে ফের ঘি পড়ল আগুনে।

দিন দুয়েক আগে সাজিদ খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে শার্লিন চোপড়ার বিরুদ্ধেও মামলা ঠুকেছিলেন রাখি সবন্ত। তবে সেখানেই থামলেন না প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী। এ বার এফআইআর করলেন প্রেমিক আদিল দুরানির বিরুদ্ধেও! অভিযোগ, রাখিকে অকারণ হেনস্থা করেছেন তিনি। বিশ্বাসও ভেঙেছেন! শুরুটা হয়েছিল ‘বিগ বস ১৬’ নিয়ে। কিন্তু শেষ কোথায়? জানেন না কেউ। পরস্পরকে অশ্রাব্য গালিগালাজ করে চলেছেন শার্লিন চোপড়া আর রাখি সবন্ত। রবিবার পরিস্থিতি আরও জটিল হল। রাখির দাবি, তাঁর ব্যক্তিগত সম্পর্কে জটিলতা তৈরি করছে শার্লিনের ‘অশালীন’ মন্তব্য। ভালবাসার মানুষ আদিল খান দুরানি রাখিকে প্রশ্ন করেছিলেন, সত্যিই কি ১০ জন পুরুষের অঙ্কশায়িনী হয়েছেন তিনি? এতেই হতভম্ভ রাখি অসম্মানিত বোধ করেছেন। শার্লিনের জন্য কি এ বার তবে সম্পর্ক ভাঙবে? সে জন্য আর এক হাত নিয়েছিলেন আগেই। শেষমেশ থানায় গেলেন রাখি।

ঠিক কী ঘটেছিল? সমস্যার কেন্দ্রে সেই সাজিদ খান! যে ‘বিগ বস’ প্রতিযোগীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানিয়ে তাঁকে রিয়্যালিটি শো থেকে বরখাস্তের দাবি তুলেছেন শার্লিন। তবে সাজিদের সমর্থনেই স্বর তুলেছিলেন রাখি। বলতে চেয়েছিলেন শার্লিনের অভিযোগ মিথ্যা। তারই শোধ নেন শার্লিনও। এক সাক্ষাৎকারে বললেন, “রাখি তো কিলো কিলো রূপটান লাগিয়ে বিভিন্ন পুরুষের সঙ্গে হোটেলে যান। ঘন ঘন প্রেমিক আর স্বামী বাছেন। আবার বদলেও ফেলেন। কিছু দিন পর প্রেমিকদের লড়াই লেগে গেলে রাখি পালিয়ে যান। তিনি আর কী বুঝবেন!”

এই মন্তব্য কানে লাগে আদিলের। তিনি রাখিকে এ নিয়ে প্রশ্ন করায় মাথার ঠিক রাখতে পারেন না অভিনেত্রী। শনিবার মুম্বইয়ে ওশিওয়াড়া থানায় গিয়ে শুরুতে শার্লিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। তার পরও সন্দেহ যায়নি আদিলের। রাখি চটে গিয়ে আদিলের বিরুদ্ধেও অভিযোগ আনেন তার পর।চলতি বছর জুন মাসে আদিলের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করেন রাখি। হাতে আংটি পরিয়ে বাগ্‌দান করেছিলেন আদিল। বিয়ের সানাই বাজার বদলে সম্পর্কে ইতি হচ্ছে এই বার? তা নিয়ে ফের গুঞ্জন বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bollywood FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE