Advertisement
১৭ জুন ২০২৪
Shehnaaz Gill

সম্পর্কের চর্চায় চুপ! এ দিকে চর্চিত প্রেমিককে অন্য নায়িকা জড়িয়ে ধরতেই চটে লাল শেহনাজ়

‘বিগ বস’-এর ঘরে থাকাকালীন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চায় উঠে এসেছিলেন শেহনাজ় গিল। সিদ্ধার্থের মৃত্যুর পরে নিজেকে এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন টেলিতারকা।

Bollywood actress Shehnaaz Gill’s reaction goes viral as Palak Tiwari hugs the former’s rumored boyfriend Raghav Juyal.

‘কিসি কা ভাই কিসি কি জান’ খ্যাত বলিউড অভিনেত্রী শেহনাজ় গিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৯:১৯
Share: Save:

‘বিগ বস’-এর ১৩তম সিজ়নে অংশগ্রহণ করে প্রথম নজরে আসেন পঞ্জাবি অভিনেত্রী ও মডেল শেহনাজ় গিল। ২০১৯ সালে ‘বিগ বস’-এই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সাক্ষাৎ শেহনাজ়ের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনও সিলমোহর দেননি তাঁরা কেউই। তবে ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গিয়েছেন শেহনাজ়। গত দেড় বছরে শুধু মাত্র কাজেই মন দিয়েছেন রিয়্যালিটি তারকা। কাজের সূত্রেই নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গে পরিচয় শেহনাজ়ের। বলিপাড়ার অন্দরে খবর, সিদ্ধার্থের প্রয়াণের এত দিন পরে ফের প্রেমে নিজেকে সুযোগ দিতে চান শেহনাজ়। শোনা যাচ্ছে, সহ-অভিনেতা রাঘব জুয়ালের সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী। যদিও প্রেমের প্রশ্নে মুখে কুলুপ দুই নবাগত অভিনেতারই। তবে চোখের সামনেই যদি চর্চিত প্রেমিক অন্য নারীকে জড়িয়ে ধরেন, তা হলে?

সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, মঞ্চে উঠে প্রথমে শেহনাজ়কে ও তার পর রাঘব জুয়ালকে জড়িয়ে ধরেন নবাগতা অভিনেত্রী পলক তিওয়ারি। পলকের রাঘবকে জড়িয়ে ধরা দেখেই চটে লাল শেহনাজ়। হাজার হোক, চর্চিত প্রেমিক তো! সমাজমাধ্যমের পাতায় ভাইরাল শেহনাজ়ের সেই অভিব্যক্তি। একই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ শেহনাজ়, রাঘব ও পলকের। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থেকেই হয়তো রাঘবকে জড়িয়ে ধরেছিলেন পলক। তাতেই শেহনাজ়ের রাগ হওয়া নিয়ে সমাজমাধ্যমে হাসির রোল।

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রেখেছেন শেহনাজ়। ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠান থেকে প্রচারধর্মী অনুষ্ঠান, সব জায়গাতেই হাজির ছিলেন তিনি। প্রচার ঝলক লঞ্চের অনুষ্ঠানে শেহনাজ়কে ‘এগিয়ে চলা’র পরামর্শ দেন বলিউডের ভাইজান। সেই সময় শেহনাজ়ের পাশে না দাঁড়ালেও তাঁর জন্য হাত বাড়িয়ে দিতে ভোলেননি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ খ্যাত নৃত্যশিল্পী রাঘব জুয়াল। তখন থেকেই তাঁদের দু’জনের সম্পর্ক নিয়ে তুঙ্গে অনুরাগীদের কৌতূহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE