Advertisement
০৭ মে ২০২৪
Sushmita Sen Heart Attack

হঠাৎ হার্ট অ্যাটাক সুস্মিতা সেনের, অ্যাঞ্জিয়োপ্লাস্টির পর বসল স্টেন্ট! কেমন আছেন তিনি?

হঠাৎই হৃদ্‌রোগে আক্রান্ত হলেন সুস্মিতা সেন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হল অভিনেত্রীর। শারীরিক অসুস্থতার কথা নিজেই জানালেন তিনি।

Bollywood Actress Sushmita sen had angioplasty

হৃদ্‌রোগে আক্রান্ত সুস্মিতা সেন , এখন কেমন আছেন? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৬:৪৬
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। হার্টে স্টেন্ট বসানো হয়েছে। শারীরিক অসুস্থতার কথা নিজেই জানালেন অভিনেত্রী। বাবার সঙ্গে নিজের একটি আদুরে ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, “নিজের হৃদয়কে খুশি রাখো এবং সাহসী করে তোলো। কারণ সে তখন তোমার পাশে থাকবে, যখন তাঁকে তোমার সবথেকে বেশি দরকার হবে। এই কথাই আমার বাবা আমায় বলেছিলেন। কয়েক দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে যথাস্থানে। সব থেকে বড় কথা, আমার চিকিৎসক আমায় বলেছেন, আমার হৃদয় সত্যিই বড়। আমি তাঁদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই যাঁরা সেই সময় আমার পাশে ছিলেন।”

সুস্মিতা আরও যোগ করেন। বলেন, “এই মুহূর্তে এই পোস্টটা দেওয়ার একটাই কারণ। আমি এখন অনেকটাই সুস্থ। আরও কিছু বছর বেঁচে থাকতে পারব। তোমাদের সবাইকে ভালবাসি।”

সুস্মিতাকে বরাবরই হাসিমুখে দেখেছেন দর্শক। বছর ৫০-এর অভিনেত্রীর ফিটনেসের প্রতি ভালবাসার কথাও সবার জানা। নিয়ম মেনে শরীরচর্চা করেন সুস্মিতা। তার পরেও কেন হৃদ্‌রোগে আক্রান্ত হলেন তিনি? চারিদিকে একটাই প্রশ্ন। দুই মেয়েকে নিয়ে তাঁর সুখের সংসার। সুস্মিতা অভিনীত ‘আরিয়া’ অন্যতম হিট ওয়েব সিরিজ়। যে সিরিজ়ের নতুন সিজ়নে নায়িকাকে দেখার অপেক্ষায় তাঁর ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE