Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Swara Bhasker

কাজের সংখ্যা কমছে স্বরার, কারণ কী? জানালেন অভিনেত্রী

একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন। তার পরেও স্বরা ভাস্করের হাতে যথেষ্ট কাজ নেই। এর পিছনে কী কারণ লুকিয়ে?

মন খুলে কথা বলার জন্য একাধিক বার স্বরা বিতর্কেও জড়িয়েছেন।

মন খুলে কথা বলার জন্য একাধিক বার স্বরা বিতর্কেও জড়িয়েছেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১২:৪৩
Share: Save:

সাম্প্রতিক অতীতে বলিউডে কাজ না-পাওয়া প্রসঙ্গে একাধিক অভিনেত্রী মুখ খুলেছেন। কেউ দুষেছেন ইন্ডাস্ট্রির ‘গোষ্ঠী’ প্রীতিকে, তো কেউ আবার নিজের বয়সকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। সে রকমই কাজ কমেছে অভিনেত্রী স্বরা ভাস্করের। অভিনেত্রী নিজে এর কারণও ব্যাখ্যা করেছেন।

Advertisement

‘প্রেম রতন ধন পায়ো’ এবং ‘বীরে দি ওয়েডিং’-এর মতো বাণিজ্যসফল ছবি রয়েছে স্বরার কেরিয়ারে। কিন্তু তার পরেও এখন তাঁর হাতে সে ভাবে কাজ নেই। স্বরা জানিয়েছেন, বিভিন্ন বিষয়ে তাঁর মতামত কাজ কম পাওয়ার পিছনে অন্যতম কারণ হতে পারে। অভিনেত্রীর কথায়, ‘‘আমার সবচেয়ে পছন্দের জিনিস অভিনয়। সেটাকে ঝুঁকির মুখে ঠেলে দিয়েছি নিজের ইচ্ছেতেই। আমি জানি, যতটা উচিত আমি এখন সেই সংখ্যায় কাজের প্রস্তাব পাচ্ছি না।’’

সমাজমাধ্যমে স্বরা মন খুলে কথা বলেন। তার জন্য একাধিক বার তিনি বিতর্কেও জড়িয়েছেন। ইন্ডাস্ট্রির একাংশ মনে করছেন, ‘বিতর্কিত’ নায়িকার সঙ্গে অনেকেই কাজ করতে স্বচ্ছন্দ বোধ করেন না। স্বরার কথায়, ‘‘যে ধরনের প্রস্তাব আসছে, আমি তার থেকে আরও ভাল অভিনয় করতে পারি। কেরিয়ারে ছ-সাতটা ব্লকবাস্টার ছবির অংশ হয়েছি। একাধিক ওয়েব সিরিজ়ে কাজ করেছি।’’ তার জন্য খুব একটা সমালোচনারও মুখোমুখি তাঁকে হতে হয়নি বলে জানিয়েছেন স্বরা। তাঁর কথায়, ‘‘তার পরেও আমি কাজ পাচ্ছি না কেন, এটা ভাবাটাই কষ্টকর।’’ প্রসঙ্গত, চলতি বছরে স্বরা অভিনীত ‘জাহাঁ চার ইয়ার’ ছবিটি মুক্তি পেয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.