Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Aryan Khan

খুব শীঘ্রই বলিউডে অভিষেক আরিয়ান খানের, প্রতিক্রিয়া জানালেন শাহরুখ-গৌরী

মাদককাণ্ডের ঝড়ঝাপটা পেরিয়ে নতুন করে জীবন শুরু আরিয়ানের। পরিচালক হিসাবে বলিউডে অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-তনয়ের।

বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-তনয় আরিয়ানের।

বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-তনয় আরিয়ানের। ছবি: ফেসবুক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২১:২৪
Share: Save:

ক্যামেরার সামনে আসার বাসনা কখনওই ছিল না আরিয়ানের। বরাবরই গল্প বুনতে চেয়েছিলেন। বাবা শাহরুখ খান। তাও অভিনয় কখনওই টানেনি, বরং ক্যামেরার পিছনেই স্বচ্ছন্দ্য সে। বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখকে যখনই প্রশ্ন করা হয় আরিয়ানের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। ছেলে যে ক্যামেরার পিছনেই থাকবেন ইঙ্গিত দিয়েছিলেন এসআরকে। মাদককাণ্ডের ঝড়ঝাপটা শেষে এ বার ইচ্ছেপূরণের পালা। খুব শীঘ্রই বলিউডে অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-পুত্র আরিয়ানের, মঙ্গলবার সন্ধ্যায় স্পষ্ট ইঙ্গিত দিলেন শাহরুখ-তনয়। অভিনেতা নন, পরিচালক আরিয়ানকে পেতে চলেছে বলিউড।

Advertisement

আগেই শোনা গিয়েছিল, একটি ছবির জন্য গল্প লিখবেন আরিয়ান। সেই মতো কথাবার্তাও চলছিল। ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ করলেন আরিয়ান। মঙ্গলবার নিজের সমাজমাধ্যমে চিত্রনাট্যের পাতার ছবি দিয়ে লেখেন, “চিত্রনাট্য লেখার কাজ শেষ করলাম। অপেক্ষা, কবে ‘অ্যাকশন’ বলব।” স্পষ্টই বোঝা যাচ্ছে, নিজের প্রথম ছবির পরিচালক ও গল্পকার দুই-ই হতে চলেছেন আরিয়ান নিজেই। ছেলের প্রথম কাজ। তার প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

আরিয়ানের এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছে প্রায় অর্ধেক বলিউড। ছেলের প্রথম কাজ প্রসঙ্গে বাবা শাহরুখ লেখেন, ‘‘ভরসা, চিন্তা, আস্থা রাখার পালা শেষ। এবার শুরু। অনেক শুভেচ্ছা তোমার প্রথম কাজের জন্য। প্রথম কাজ সব সময় স্পেশাল।’’ ছেলের কমেন্ট বক্সে গৌরী লেখেন, ‘‘আমিও আর অপেক্ষা করতে পারছি না।’’ শোনা যাচ্ছে, নতুন বছরেই শুরু হবে ছবির শুটিং। ২০২৩ সালটা যে খান পরিবারের জন্য স্মরণীয় হতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না। আগামী বছরই মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘পঠান’। বড় পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখ-কন্যা সুহানার। এ বার প্রকাশ্যে এল আরিয়ানের স্বপ্নপূরণের খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.