Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Gauri Khan

নাভির কাছে ধাতু, বক্ষ বিভাজিকা উন্মুক্ত, গৌরীর তাক লাগানো সাজে প্রিয়ঙ্কার তুলনা

এককালে শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্কের গুঞ্জন ছিল টিনসেল টাউনে। এ বার প্রিয়ঙ্কাকেই নকল করার অভিযোগ গৌরীর উপর।

গৌরীর সঙ্গে মিল প্রিয়ঙ্কার।

গৌরীর সঙ্গে মিল প্রিয়ঙ্কার। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৮:৫৩
Share: Save:

বলিউড ‘বাদশা’র ধর্মপত্নী তিনি। নিজে অভিনয় না করলেও শাহরুখ খানের স্ত্রী গৌরী খান দেশের চলচ্চিত্র জগতে পরিচিত নাম। শুধু ‘শাহরুখের স্ত্রী’ পরিচয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেননি গৌরী। তিনি বলিপাড়ার নামজাদা অন্দরসজ্জা শিল্পী। ইন্ডাস্ট্রির অন্দরে গৌরীর ক্ষমতার ব্যাপারে ওয়াকিবহাল নন, এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। যতটা বিখ্যাত বাদশা, কম যান না তাঁর বেগমও। সারাক্ষণ রয়েছেন পাদপ্রদীপে। ডিসেম্বর পড়ে গিয়েছে। শীতের শুরু। বলিউডে পার্টির মরশুমও শুরু। সোমবার ছিল পোশাকশিল্পী মণীশ মলহোত্রর জন্মদিন। সেখানেই আলোকচিত্রীদের নজর কাড়ল গৌরীর পোশাক। হাসিমুখে পোজ দিলেন। তার পর থেকেই শুরু হয়েছে গৌরীর সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়ার তুলনা। নেটাগরিকরা ‘নকলনবিশ’-এর তকমা দিয়েছেন গৌরী খানকে।

Advertisement

তুলনা চলছে গৌরী আর প্রিয়ঙ্কার পোশাকের। মণীশের জন্মদিনে প্লাঞ্জিং কালো পোশাকে দেখা মিলল গৌরীর। দিন কয়েক আগেই দেশে ঝটিকা সফরে আসেন প্রিয়ঙ্কা। গৌরীর মতোই একটি প্লাঞ্জিং পোশাক পরেছিলেন তিনি। সোমবার গৌরীকেও দেখা গেল অনেকটা একই ধরনের সাজে। নাভির কাছে ধাতু, উন্মুক্ত বক্ষ বিভাজিকা। দু’জনের একই অবতার।

উল্লেখ্য, অস্ট্রেলীয় ডিজাইনার ক্রিস্টোফার এসবারের কাছে থেকে এই পোশাকটি বানিয়েছেন প্রিয়ঙ্কা। ওই একই ডিজাইনার বানান গৌরীর পোশাকটিও। তার পর থেকেই শুরু বির্তকের। নেটাগরিকদের একাংশের দাবি, প্রিয়ঙ্কাকে নকল করছেন শাহরুখ-পত্নী।

এক সময়ে শাহরুখ-প্রিয়ঙ্কার সম্পর্ককে ঘিরে কম জলঘোলা হয়নি বলিউডে। গোটা ঘটনায় আঘাত পান গৌরী। তার পর থেকেই নাকি প্রিয়ঙ্কার সঙ্গে মুখ দেখাদেখি নেই তাঁর। যদিও পোশাক বিতর্কে কোনও মন্তব্য করতে শোনা যায়নি গৌরীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.