Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Deepika Padukone

দীপিকা ও রণবীরের মিল কোথায়? অভিনেতা জানালেন গোড়ার গল্প

ছ’বছর সম্পর্কে থাকার পর সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। মায়ানগরীতে দু’জনের সফর নিয়ে মুখ খুললেন রণবীর।

বলিউডে তাঁর ও দীপিকার লড়াইটা একই রকম বলে মনে করেন রণবীর।

বলিউডে তাঁর ও দীপিকার লড়াইটা একই রকম বলে মনে করেন রণবীর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৭:৩৮
Share: Save:

বলিউডের প্রথম সারির দম্পতির কথা উঠলেই রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের নাম মনে আসাটা স্বাভাবিক। কারণ ইন্ডাস্ট্রির একাংশের মতে, দু’জনের বন্ধুত্ব এতটাই মৌলিক যে তারা এখন বিশ্বের অন্যতম চর্চিত জুটি-তালিকায় জায়গা দখল করে নিয়েছে। ২০১২ সালে তাঁদের আলাপ। গোপনে সম্পর্কে থাকার পর ২০১৮ সালে অবশেষে তাঁদের চারহাত এক হয়। সম্প্রতি একটি আন্তর্জাতিক পত্রিকার সাক্ষাৎকারে রণবীর মুখ খুলেছেন দীপিকা প্রসঙ্গে।

রণবীর ও দীপিকা— মায়ানগরীতে দু’জনেই এক অর্থে ‘বহিরাগত’। কিন্তু লড়াই করে সেখান থেকে নিজের জায়গা করে নেওয়াটা খুব একটা সহজ ছিল না। রণবীর বলেছেন, ‘‘ওকেও আমার মতো মাটি থেকে শুরু করতে হয়েছিল। সুযোগ না-পাওয়া, অপমান এবং লড়াই— আমাদের দু’জনের ক্ষেত্রেই এই জায়গাগুলোয় খুব মিল। আর পরস্পরের পাশে দাঁড়িয়েই আজকে আমরা এই জায়গায় পৌঁছেছি।’’

এ ছাড়াও রণবীর জানিয়েছেন যে, পরিবার এবং বন্ধুবান্ধবদের সাহায্য না পেলে এখন তিনি কোনও ভাবেই সাফল্যের মুখ দেখতে পেতেন না।

সম্প্রতি এই দম্পতি তাঁদের চতুর্থ বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেছেন। বিবাহবার্ষিকীর দিন দীপিকার অফিসে ফুল ও চকোলেট নিয়ে হাজির হয়ে স্ত্রীকে সারপ্রাইজ় দিয়েছিলেন রণবীর। সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে পর্দার বাজিরাও লিখেছিলেন, ‘‘ফুল এবং চকোলেটের ক্ষমতাকে কখনও ছোট করে দেখা উচিত নয়। তাই উপহার হিসেবে হিরে না হলেও চলবে। বন্ধুরা এটা মাথায় রেখো এবং আমাকে পরে ধন্যবাদ জানিয়ো।’’ প্রসঙ্গত, রণবীর অভিনীত ‘সার্কাস’ মুক্তি পাবে চলতি মাসে। ছবি প্রচারেই আগামী কয়েক দিন কাটবে অভিনেতার। অন্য দিকে, দীপিকা এখন দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিংয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE