Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Bipasha Basu

গোলাপি দস্তানায় হাত ঢাকা, কর্ণের সঙ্গে দেবীর ছবি দিলেন বিপাশা

১২ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দেন বিপাশা বসু। মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিংহ গ্রোভার। মেয়ের জন্মের মাসখানেক পর মেয়ের ঝলক প্রকাশ্যে আনলেন নায়িকা।

প্রকাশ্যে বিপাশা-কর্ণের মেয়ে দেবী।

প্রকাশ্যে বিপাশা-কর্ণের মেয়ে দেবী। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২১:০৯
Share: Save:

নভেম্বর মাসেই বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভারের কোল আলো করেছে তাঁদের কন্যাসন্তান। বিপাশা যে খাঁটি বাঙালি, তা মেয়ের নামকরণেই বোঝা গিয়েছে। বলিউডের এই তারকা দম্পতি মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিংহ গ্রোভার। দিন কয়েক আগেই দেবীর নরম গোলাপি পায়ের ছবি দেন বিপাশা। এ বার আরও স্পষ্ট বিপাশার মেয়ে।

বাবা কর্ণ সিংহের সঙ্গে ঘুমন্ত দেবীর ছবি দেন বিপাশা। পরনে ফ্রক, গোলাপি দস্তানায় ঢাকা একরত্তির হাত চোখের উপর রাখা। বাবা-মেয়ের ঘুমন্ত এই ছবি শেয়ার করে বিপাশা লেখেন, ‘‘এটাই ভালবাসা।’’

মেয়ে দেবীর পাশে ঘুমন্ত কর্ণ।

মেয়ে দেবীর পাশে ঘুমন্ত কর্ণ। ছবি: ইনস্টাগ্রাম

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং কর্ণ। চলতি বছর অগস্ট মাসে সন্তান সম্ভাবনার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। অন্তঃসত্ত্বা থাকাকালীন অভিনেত্রী ফোটোশ্যুটে তাক লাগিয়ে দেন সকলকে। প্রসঙ্গত, বিপাশা-কর্ণের মেয়ে দেবীর জন্মের দিন কয়েক আগেই ভূমিষ্ঠ হয় আলিয়া ভট্ট-রণবীর কপূরের কন্যাসন্তান রাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Karan Singh Grover Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE