Advertisement
১৭ মে ২০২৪
Ambani Wedding

সলমন, দীপিকা, শাহরুখেরা প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনে অনন্ত-রাধিকাকে কী উপহার দিয়েছেন?

বলিউড তাঁরা যে শুধু নিমন্ত্রণ রক্ষা করলেন তাই নয়, নাচেগানে মাতিয়ে রাখলেন তিন দিনের উৎসব। সঙ্গে অনন্ত আর রাধিকার জন্য আনলেন অনেক উপহার।

সলমন খান, দীপিকা পাড়ুকোন এবং শাহরুখ খান।

সলমন খান, দীপিকা পাড়ুকোন এবং শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৮:০৯
Share: Save:

নিমন্ত্রণের চিঠি যতই অম্বানীদের মতো ধনকুবেরের বাড়ি থেকে আসুক, তাই বলে খালি হাতে তো যাওয়া যায় না। অম্বানীদের বাড়ির যেকোনও অনুষ্ঠানে উপস্থিত থাকেন বলিপাড়ার তারকারা। কাজের ব্যস্ততা যতই থাক, অম্বানীরা তাঁদের কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ জানালে না এসে পারে না বলিউড। অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনেও বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন। তাঁরা যে শুধু নিমন্ত্রণ রক্ষা করলেন তাই নয়, নাচেগানে মাতিয়ে রাখলেন তিন দিনের উৎসব। সঙ্গে অনন্ত আর রাধিকার জন্য আনলেন অনেক উপহার।

শুধু আমন্ত্রিতও ছিলেন না, অম্বানীদের অনুষ্ঠানে নেচেছেন সলমন খান। সঙ্গে অবশ্য বলিউডের অন্য দুই খান শাহরুখ এবং আমিরও ছিলেন। সলমন অনন্তকে উপহার দিয়েছেন দামি ঘড়ি। এবং রাধিকার জন্য এনেছিলেন একজড়ো হিরের কানের দুল। নাচের জন্য অম্বানীদের থেকে পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ। কিন্তু অনন্ত-রাধিকাকেও হাত খুলে উপহার দিয়েছেন। সূত্রের খবর, শাহরুখ নাকি হবু দম্পতিকে একটা মার্সিডিজ় দিয়েছেন। অম্বানীদের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন সি়দ্ধার্থ মলহোত্রা এবং কিয়ার আডবাণীও। সি়ড-কিয়ারা অনন্ত এবং রাধিকাকে দিয়েছেন সোনা এবং হিরে দিয়ে বাঁধানো গনেশ এবং লক্ষ্মীর মূর্তি। হবু বাবা-মা রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনও নেচেছেন। রণবীর-দীপিকার তরফে হবু দম্পতিকে উপহার ছিল হিরে দিয়ে বাঁধানো ঘড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ambani Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE