Advertisement
২৩ জুন ২০২৪
Anurag Kashyap

ভাল নয়, খারাপ মানুষ হতে ইচ্ছুক অনুরাগ! পরিচালকের পোস্ট ঘিরে ঘনীভূত জল্পনা

মাঝেমধ্যেই সমাজমাধ্যমে তাঁর পোস্ট ঘিরে বিতর্ক দানা বাঁধে। এ বার নিজের সম্পর্কেই অন্য কথা বললেন অনুরাগ কাশ্যপ।

Image of Anurag Kashyap

অনুরাগ কাশ্যপ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৭:১৫
Share: Save:

তিনি বলিউডের অন্যতম চর্চিত পরিচালক। একই সঙ্গে বিতর্ক অনুরাগ কাশ্যপের নিত্যসঙ্গী। সম্প্রতি, শহরে এসে তিনি হালের বাংলা ছবিকে ‘ঘটিয়া’ বলে মন্তব্য করে অনুরাগীদের বিরাগভাজন হন, তবে অনুরাগ চলেন তাঁর নিজের ছন্দে। এ বার নিজের সম্পর্কে জোরালো মন্তব্য করলেন ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ খ্যাত পরিচালক।

বৃহস্পতিবার সকালে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অনুরাগ। ভিডিয়োটির মধ্যে লেখা, ‘‘এই পৃথিবীতে ভাল সেজে কিছুই পাওয়া যাবে না। এখন আমাকে যদি এক জন খারাপ মানুষ হতে হয়, তা হলে ক্ষতি নেই!’’ যদিও পরিচালক হঠাৎ নিজেকে খারাপ মানুষ কেন বলেছেন, তা স্পষ্ট নয়।

মাঝেমধ্যেই সমাজমাধ্যমে অনুরাগের পোস্ট নিয়ে বিতর্ক দানা বাঁধে। কয়েক মাস আগে নতুন পরিচালক বা অভিনেতাদের সঙ্গে দেখা করার জন্য নিজের দর বেঁধে দিয়েছিলেন অনুরাগ। সমাজমাধ্যমে তিনি লিখেছিলেন, ‘‘নতুনদের সাহায্য করে অনেক সময় নষ্ট করেছি। কারণ, তাঁরা শেষমেশ বড্ড মাঝারি মাপের বেরিয়েছেন। তাই এখন থেকে আমি আর সময় নষ্ট করতে চাই না। যাঁরা নিজেদের অসম্ভব সৃজনশীল ভাবেন এবং আমার সঙ্গে দেখা করতে চান, তাঁদের জন্যে ১০ থেকে ১৫ মিনিট দেখা করতে আমি ১ লাখ টাকা নেব। আধ ঘণ্টার জন্য ২ লাখ। এক ঘণ্টার জন্য ৫ লাখ। এটাই হল আমার রেট।” পরিচালকের এই পোস্ট নিয়ে সে বারেও জলঘোলা হয়েছিল। এ বার নতুন করে তাঁর পোস্ট নিয়ে জল্পনা দানা বেঁধেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE