Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sajid Khan Controversy

ক্যামেরা দেখেই ঘাবড়ে গেলেন সাজিদ! ‘মিশন মজনু’ দেখতে এসে আবার বিতর্কে পরিচালক

বিতর্ক যেন সাজিদের পিছু ছাড়ে না। এ বার সিদ্ধার্থের ছবির বিশেষ প্রদর্শনীতে গিয়ে আবারও তৈরি নতুন বিতর্ক।

ক্যামেরা দেখে ঘাবড়ে গেলেন সাজিদ খান!

ক্যামেরা দেখে ঘাবড়ে গেলেন সাজিদ খান! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১০:৫২
Share: Save:

সম্প্রতি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মলহোত্রের নতুন ছবি ‘মিশন মজনু’। কয়েক দিন আগেই ছিল ছবির বিশেষ প্রদর্শনী। সেই অনুষ্ঠানে এসেই বিপত্তিতে সাজিদ খান। অনেক দিন পর আবারও ক্যামেরার সামনে দেখা গেল তাঁকে। সেই বিশেষ প্রদর্শনীতে এসেছিলেন মায়ানগরীর সকল নামী তারকা। সেখানেই জিন্‌স আর টি-শার্টে দেখা গেল সাজিদকে। চিত্রশিল্পীদের সঙ্গে হাতও মেলান তিনি। আর এখানেই ঘটেছে যত গন্ডগোল। কী হয়েছে?

সাজিদকে ফ্রেমবন্দি করেন চিত্রশিল্পীরা। যে ছবি দেখে অনেকের মন্তব্য, স্পষ্ট বোঝা যাচ্ছে সাজিদ ঘাবড়ে আছেন। ‘বিগ বস্‌ ১৬’ থেকে বিদায় নেওয়ার পর এই প্রথম ক্যামেরার সামনে এলেন পরিচালক। রিয়্যালিটি শো-এ যোগদানের পর পরিচালকের জীবনের সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছিল। তবে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেন অনেকটাই স্বস্তির নিশ্বাস নিচ্ছেন পরিচালক। যদিও এখনও সুযোগ পেলে তাঁকে কথা শোনাতে ছাড়ছেন না দর্শক।

প্রসঙ্গত, ‘বিগ বস’ থেকে বেরোনোর আগে রবিবার সাজিদ জোড়হাতে বলেছেন, “আমায় ক্ষমা করে দিয়ো প্লিজ়। যার যার সঙ্গে ঝামেলায় জড়িয়েছি সবার কাছে দুঃখপ্রকাশ করছি। আসলে আমায় তোমরা প্রত্যেকে সহযোগিতা করেছ। কৃতজ্ঞ থাকব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sajid Khan Bollywood Big Boss Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE