Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

‘মিটু’-কাণ্ডে শার্লিনের অভিযোগের জের, থানায় আটক রাখি সবন্ত

গত বছরের নভেম্বর মাসে রাখি সবন্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সেই অভিযোগের ভিত্তিতেই আটক টেলি তারকা।

শার্লিন চোপড়ার অভিযোগের জেরে আটক রাখি সবন্ত।

শার্লিন চোপড়ার অভিযোগের জেরে আটক রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৫:৩৭
Share: Save:

অম্বোলি থানায় আটক রাখি সবন্ত। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার দায়ের করা অভিযোগের ভিত্তি আটক টেলি তারকা। সমাজমাধ্যমে পোস্ট করে এই খবর জানান অভিনেত্রী নিজে।

সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে স্বামী আদিল দুরানির সঙ্গে নিজের নাচের অ্যাকাডেমি উদ্বোধন করার কথা ছিল রাখির। তার আগেই তাঁকে আটক করে অম্বোলি থানার পুলিশ।

‘মার্ডার ৩’ খ্যাত অভিনেত্রী টুইট করে জানান, মুম্বই সেশন কোর্টে রাখি সবন্তের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে। তার পরেই বৃহস্পতিবার রাখিকে আটক করে অম্বোলি থানার পুলিশ।

গত বছর বলিউড পরিচালক ও প্রযোজক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন ‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেত্রী শার্লিন চোপড়া।

শুধু শার্লিন নন, বলিউডে ‘মিটু’ আন্দোলন চলাকালীন সাজিদ খানের বিরুদ্ধে সরব হন মোট ৯ জন মহিলা। মুম্বই পুলিশের কাছে সাজিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন। অভিনেত্রী এ-ও দাবি করেন, সাজিদ খান প্রভাবশালী হওয়ায় মুম্বই পুলিশের কাছ থেকে কোনও সাহায্য পাচ্ছেন না তিনি। সেই সময় সাজিদের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ নিয়ে মুখ খোলেন রাখি সবন্ত। ‘‘সাজিদ খানের বিরুদ্ধে কেউ সাক্ষ্য দেয়নি, কেন পুলিশ কোনও পদক্ষেপ করবে? শাড়ি পরে, মেকআপ করে অন্যকে দোষারোপ করতে লজ্জা করে না! মুম্বই পুলিশ জানে কোন মামলায় দম নেই’’, শার্লিনকে কটাক্ষ করে মন্তব্য করেন রাখি। এমনকি, শার্লিনকে ‘শুধরানোর’ নিদানও দেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। রাখির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে গত বছর নভেম্বরেই থানায় এফআইআর দায়ের করেন শার্লিন। সেই এফআইআর এর ভিত্তিতে এ বার আটক রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE