Advertisement
০৫ মে ২০২৪
Rakhi Sawant In Burqa

বোরখায় মুখ ঢাকলেন রাখি, নামের পর এ বার পোশাকেও পরিবর্তন!

আদিল খানকে দুরানিকে বিয়ে করেছেন রাখি সবন্ত। প্রতি দিন কোনও না কোনও কারণে শিরোনামে আসে রাখি আর আদিলের নাম। এ বার নতুন রূপে দেখা গেল রাখিকে।

বিয়ের পর বোরখা পরে মুম্বইয়ের রাস্তায় রাখি সবন্ত।

বিয়ের পর বোরখা পরে মুম্বইয়ের রাস্তায় রাখি সবন্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১০:৪৯
Share: Save:

বেশ কিছু দিন হল, আদিল খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন রাখি সবন্ত। স্বামীর জন্য নিজের নাম পর্যন্ত বদলে ফেলেছেন রাখি। বিয়ের পরের রাতেই নাম বদলে ফতিমা করে নিয়েছেন তিনি।কথায় বলে, না প্রেমে কি না হয়! তেমনই এ বার মুম্বইয়ের রাস্তায় বোরখা পরে ফ্রেমবন্দি হলেন রাখি। স্বামী আদিল খান দুরানির সঙ্গেই দেখা গেল তাঁকে।

গুরুতর অসুস্থ রাখির মা। ভর্তি হাসপাতালে। ব্রেন টিউমার হয়েছে। সঙ্গে হয়েছে ক্যানসারও। অসুস্থ মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই বোরখা পরে হাসপাতালে ঢুকতে দেখা গেল। বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণ আদিলের মনের মতো গড়ে তোলার প্রচেষ্টায় রাখি, তা তাঁর প্রতিটি ছবিতে স্পষ্ট। এক দিকে বিয়ে, অন্য দিকে মায়ের অসুস্থতা— সব মিলিয়ে এক অন্য রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, এক বছর প্রেমের পর চারহাত এক হল তাঁদের। বুধবার মালাবদল করলেন তারকাজুটি। বিয়ের আসরের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তার পরই গুঞ্জন, সে কী, বিয়ে তো আগেই হয়ে গিয়েছে। এত দিন চেপে রাখা কেন? সেই প্রশ্নই ঘুরেফিরে আসতে লাগল। দেখা গেল, বিয়ের শংসাপত্রে সই রয়েছে গত বছরের। তবে বার বারই একে অপরকে ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন রাখি ও আদিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE